Advertisement
Advertisement
Reliance Jio

জিওর ধামাকা অফার, এই প্ল্যানে বিনামূল্যে নেটফ্লিক্স, হটস্টার, আমাজন প্রাইম

দিনে ২ জিবি ডাটা পাবেন গ্রাহক।

Reliance Jio offering free Netflix, Amazon Prime Videos and Disney+ Hotstar
Published by: Kishore Ghosh
  • Posted:May 21, 2024 8:52 pm
  • Updated:May 21, 2024 8:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্য সংস্থাগুলিকে টেক্কা দেওয়াই রিলায়েন্স জিওর (Reliance Jio) মার্কেটিং স্ট্র্যাটেজি। এবারও তার ব্যতিক্রম হল না। ফের বাজারে চমকে দেওয়া প্ল্যান নিয়ে হাজির মুকেশ আম্বানির কোম্পানি। এই প্রিপেড প্ল্যানে রয়েছে একাধিক ওটিটি চ্যানেল দেখার সুযোগ। সম্পূর্ণ বিনামূল্যে মিলবে সাবস্ক্রিপশন। কত টাকার প্ল্যানে মিলবে আকর্ষণীয় সুযোগগুলি?

সম্প্রতি নেটফ্লিক্স এবং ডিজনি+হটস্টার পাশওয়ার্ড শেয়ারিং নিষিদ্ধ করেছে। অন্য দিকে আমাজন প্রাইম অ্যাড ফ্রি সাবস্ক্রিপশনের মূল্য বাড়িয়ে দিয়েছে। এর ফলে একজন গ্রাহকের পক্ষে একাধিক ওটিটি প্লাটফর্মের সাবস্ক্রিপশন রাখা কঠিন হয়ে উঠছে। কারণ খরচ এক ধাক্কায় অনেকটাই বেড়ে গিয়েছে। এই পরিস্থিতিতে গ্রাহকদের পাশে দাঁড়াল রিলায়েন্স জিও।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: হিরণকে ‘বাংলায় বলো’ কাকার ফ্যান দেব! দিলেন রকস্টার খেতাব]

জিওর নির্দিষ্ট প্রিপেড প্ল্যানের সঙ্গে এবার মিলবে নেটফ্লিক্স, হটস্টার এলং আমাজন প্রাইমের ফ্রি সাবস্ক্রিপশন। ২৮ দিন ভ্যালিডিটির ৩৯৮ টাকার প্ল্যানেও মিলবে সুবিধা। এই প্ল্যানে দিনে ২ জিবি করে ডাটা পাবেন গ্রাহক। সঙ্গে আনলিমিটেড ভয়েস কল, ১০০ এসএমএস-এর সুবিধা থাকছেই। অন্যদিকে জিও-র ৮৫৭ টাকা প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ৮৪ দিন। ১০৯৯ টাকার প্ল্যানও রয়েছে ৮৪ দিনের ভ্যালিডিটি। দিনপ্রতি ২ জিবি ডাটার স্পিড এক্ষেত্রে আরও বেশি। আনলিমিটেড ভয়েস কল, ১০০ এসএমএসের সুবিধা তো থাকছেই। এবং নেটফ্লিক্স, হটস্টার এলং আমাজন প্রাইমের ফ্রি সাবস্ক্রিপশন। বড় অঙ্কের প্ল্যানে রয়েছে আরও বেশ কিছু সুবিধা।

 

[আরও পড়ুন: রামকৃষ্ণ মিশনে হামলা প্রসঙ্গ: ‘আমাদের কেউ জড়িত থাকলে ব্যবস্থা নেব’, কথা দিলেন মমতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ