৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনলিমিটেড ফ্রি পরিষেবা থেকে বর্তমানে বঞ্চিত জিও গ্রাহকরা। অন্য নেটওয়ার্ক ভয়েস কল করতে তাঁদের মিনিট পিছু খরচ ৬ পয়সা। অর্থাৎ সময় মতো রিচার্জ না করলে অন্য নেটওয়ার্কে আর ভয়েস কল করা যায় না। আর এসবের মধ্যেই এবার দুটি প্রি-পেড স্যাশে প্যাক বাজার থেকে তুলে নিল জিও।

১৯ এবং ৫২ টাকার যে স্যাশে প্যাক এতকাল রিচার্জ করতে পারতেন প্রি-পেড গ্রাহকরা, তা আর পাওয়া যাচ্ছে না। একগুচ্ছ সুযোগ-যুক্ত ১৯ টাকার প্যাকটির মেয়াদ ছিল একদিনের। ৫২ টাকার প্যাকে রিচার্জ করলে চলত সাতদিন। এবার থেকে গ্রাহকদের কম্বো প্ল্যানে রিচার্জের জন্য ন্যূনতম খরচ ৯৮ টাকা। যার মেয়াদ ২৮ দিন।

[আরও পড়ুন: গ্রুপ চ্যাটে চারটি আকর্ষণীয় ফিচার আনল Truecaller, যা নেই হোয়াটসঅ্যাপেও!]

ট্রাইয়ের নির্দেশ মেনে এখন ভোডাফোন, এয়ারটেল, বিএসএনএল, এমটিএনএল-এর মতো অন্য নেটওয়ার্কে ফোন করতে গ্রাহকদের ১০ টাকা থেকে এক হাজার টাকার মধ্যে রিচার্জ করতেই হয়। এমন পরিস্থিতিতে কেন এই স্যাশে প্যাক দুটি তুলে নিল কোম্পানি, সেবিষয়ে সরকারিভাবে কিছু জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে, আইইউসি টপ-আপের সঙ্গে আলাদা করে এই প্যাক রিচার্জ করে লাভবান হবেন না গ্রাহকরা। সেই কারণেই এই সিদ্ধান্ত।

২০১৮ সালে বাজারে আসা ১৯ টাকার এই স্যাশে প্যাকে আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি পাওয়া যেত দেড়শো এমবি 4G ডেটা। সঙ্গে ফ্রি কুড়িটি এসএমএসও। মেয়াদ একদিন। অন্যদিকে ৫২ টাকার প্যাকে সাতদিনের জন্য গ্রাহকরা পেতেন ১.০৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ৭০টি এসএমএস। এছাড়াও জিও টিভি, জিও সিনেমা, জিও সাভন-সহ একাধিক পরিষেবাও পাওয়া যেত। এবার থেকে কম্বো প্যাক মিলবে ৯৮ টাকায়। যেখানে ২৮ দিনের জন্য মিলবে ২জিবি 4G ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ৩০০টি এসএমএস।

[আরও পড়ুন: PUBG’র নেশায় হাড় জিরজিরে দশা, অসুস্থ ছেলেকে রিহ্যাব সেন্টারে পাঠালেন মা-বাবা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং