BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার বিনামূল্যে অতিরিক্ত ১০০ জিবি ৪জি ডেটার অফার আনল Jio

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 19, 2017 7:07 am|    Updated: July 19, 2017 7:07 am

Reliance Jio’s new offer, get 100 GB free data

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের চমক মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও-র। জিও গ্রাহকদের কাছে নিত্যনতুন চমক পাওয়া যেন অভ্যাসে পরিণত হয়েছে। তবে এবারের অফারটি যে নজরকাড়া তা বলার অপেক্ষা রাখে না। জিও-র নয়া অফারে ১০০ জিবি পর্যন্ত অতিরিক্ত ৪জি ডেটা বিনামূল্যেই পেতে পারেন গ্রাহকরা।

কীভাবে মিলবে এই ডেটা? সম্প্রতি সংস্থাটি গাঁটছড়া বেঁধেছে Mi India-এর সঙ্গে। মোবাইল প্রস্তুকারক সংস্থাটি বাজারে এনেছে তাদের নতুন ফোন Xiaomi Mi Max 2। মঙ্গলবারই নয়াদিল্লিতে উদ্বোধন হয়েছে এই ফোনের। আর এর দৌলতেই জিও-র দুর্দান্ত অফারটি পেতে চলেছেন গ্রাহকরা। এই ফোন ও জিও সিমের যুগলবন্দিতেই হাতের মুঠোয় আসবে ১০০ জিবি ফ্রি 4G ডেটা। তবে আর একটু শর্ত আছে। জিও-র স্বাভাবিক নিয়ম অনুযায়ী ৩০৯ টাকার প্যাক অবশ্যই রিচার্জ করতে হবে। তার জন্য পূর্ব প্রতিশ্রুতি মতো যে পরিমাণ ডেটা দেওয়ার কথা ছিল তা দেবে সংস্থাটি। সঙ্গে অতিরিক্ত হিসেবে মিলবে এই ১০০ জিবি ডেটা। এরকম ১০টি রিচার্জ পর্যন্ত অতিরিক্ত ডেটার সুবিধা মিলবে। তবে মে ২০১৮ পর্যন্তই তা কার্যকর থাকবে।অনলাইনে ও অফলাইনে যে কোনও মাধ্যমে ফোন কিনলেই এই অফার পেতে পারেন গ্রাহকরা।

মুকেশ আম্বানির টেলিকম সংস্থা দেশে 4G ডেটার বিপ্লব এনেছে বলেই থাকেন অনেকে। পাশাপাশি  Xiaomi-র ফোনের চাহিদাও দিনে দিনে বাড়ছে। এই যুগলবন্দিতে ফের যে ডেটা নিয়ে গ্রাহকদের অভাব অনটন ঘুচবে এমনটাই অনুমান বিশেষজ্ঞদের।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে