BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাখিতে বোনকে এই উপহারগুলি দেওয়ার কথা ভেবেছেন?

Published by: Sulaya Singha |    Posted: August 24, 2018 9:11 pm|    Updated: August 24, 2018 9:11 pm

4 Gadgets You Can Gift Your Sister on Raksha Bandhan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারই ভাইকে ভালবেসে হাতে রাখি বাঁধবেন বোনেরা। আর বোনদের আজীবন রক্ষা করার প্রতিশ্রুতি দেবেন ভাইরা। কিন্তু শুধু শুকনো প্রতিশ্রুতিতে তো আর বোনদের মুখে হাসি ফোটানো সম্ভব নয়। সাধ্যমতো উপহারটিও তো পাওয়া চাই। তাই এবার বোনদের চমক দিতেই পারেন একটু অন্যরকম গিফট দিয়ে। জুতো-জামা-গয়না-ব্যাগ তো প্রতিবারই দেন। এবার অন্যকিছু ভাবুন না। মাথায় আসছে? না এলে এগুলির কথা ভেবে দেখতেই পারেন। ডিজিটালের যুগে রাখিতে বোন ইলেকট্রনিক ডিভাইস পেলে কিন্তু দারুণ খুশি হবেন।

আমাজন ইকো ডট:
ইদানীং এই ডিভাইসটির বিজ্ঞাপন নজর কাড়ছে প্রত্যেকেরই। আপনার বোনও যদি হ্যান্ডস-ফ্রি স্মার্ট স্পিকারের ভক্ত হন, তাহলে এমন উপহার তাঁকে খুশি করতে বাধ্য। ঘরের যে কোনও স্থানে আমাজন ইকো ডট রেখে দিন। অ্যালেক্সা বলে ডাক দিলেই হল। গলা শুনেই সে আপনার সব ছোটখাটো ইচ্ছা পূরণ করবে। গান শোনালো, ফোন করা, আবহাওয়ার আপডেট, সবই জানিয়ে দেবে আপনাকে। দাম? ৪০৯৯ টাকা।

প্যারট পড:
আপনার বোন কি গাছ ভালবাসেন? তবে তাঁকে চমকে দিন প্যারট পড গিফট করে। এই গাছ নিজেই জল দিতে পারে। অর্থাৎ আপনার বোন যদি এক মাসের জন্য ঘুরতে চলে যান, তাহলে সাধের গাছটির জন্য কোনও চিন্তাই করতে হবে না। আর বাড়িতে এমন একটি ইলেকট্রনিক ডিভাইস-যুক্ত গাছ থাকলে অতিথি-অভ্যাগতদেরও বেশ চমকে দেওয়া যাবে। ৫৬০০ টাকা খরচ করলেই এই উপহার তুলে দিতে পারেন বোনের হাতে।

[মন খারাপ ভোলাতে শুধুই ‘সুখবর’ শোনাবে গুগল]

সেনহাইজার ওয়্যারলেস হেডফোন:
বোন কি ওয়্যারলেস হেডফোনের দাবি জানিয়েছেন ইতিমধ্যেই? বাজারে হাজার একটা হেডফোন রয়েছে। যে কোনও একটি কিনে নিতেই পারেন। তবে পকেট ভারি ও মন উদার হলে বোনের জন্য সেরা হেডফোনটি বেছে নিন। যার কোয়ালিটি নিয়ে বন্ধুমহলে গর্ব করতে পারবেন আপনার বোন। Sennheiser HD 4.40 ওয়্যারলেস হেডফোনটির ডাইনামিক বেস কানের ক্ষতিও করে না। এর ব্যাটারিও দুর্দান্ত শক্তিশালী। আর চার্জ ফুরিয়ে গেলে ডিটাচেবল কেবল ব্যবহার করেও গান শুনতে পারেন। ৭৪৯০ টাকা দিয়ে এটি কিনে ফেলতে পারলে দীর্ঘদিন আর হেডফোনের আবদার শুনতে হবে না আপনাকে।

[একদিনের ‘সুপার সেল’ নিয়ে হাজির হচ্ছে ফ্লিপকার্ট, থাকছে একগুচ্ছ অফার]

গোপ্রো হিরো ওয়াটারপ্রুফ অ্যাকশন ক্যামেরা:
বরফে ঢাকা সিকিম কিংবা আন্দামানের সমুদ্রসৈকত, যেখানেই ঘুরতে যান এ ক্যামেরা বোনের ব্যাগে থাকলে তা নষ্ট হওয়ার চিন্তা আপনাকে করতে হবে না। কারণ জল, বরফ, কাদা সবকিছুই সহ্য করতে পারে এই অ্যাডভান্স ক্যামেরা। ছোট্ট এবং হালকা ক্যামেরাটি বহন করাও বেশ সুবিধাজনক। ১০ মেগাপিক্সল শুনতে কম লাগলেও এর ছবির কোয়ালিটি কিন্তু আপনার মন ভরিয়ে দেবে। এখানেই শেষ নয়, GoPro-এর QuikStories app থেকে সরাসরি ছবি আপলোডও করা যাবে। এছাড়া ওয়াই-ফাইয়ের মাধ্যমে শেয়ার করা যাবে ভিডিও। ১৩,৯৩০ টাকা বোনের জন্য বরাদ্দ করতে পারলেই ক্যামেরা আপনার হাতে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে