BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আবহে ফের গ্রাহকদের সুখবর দিল Airtel, বিনামূল্যে মিলবে রিচার্জের সুযোগ!

Published by: Tiyasha Sarkar |    Posted: May 17, 2021 4:53 pm|    Updated: May 17, 2021 4:53 pm

Airtel giving Rs 49 pack for free to over 5.5 crore users | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতিতে লো-ইনকাম ইউজারদের জন্য সুখবর দিল এয়ারটেল।  মোট ৫৫ মিলিয়ন ব্যবহারকারীকে বিনামূল্যে দুর্দান্ত রিচার্জ প্ল্যান অফার করবে এই সংস্থা। করোনা পরিস্থিতিতে যোগাযোগ অটুট রাখতে এয়ারটেলের এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছে ব্যবহারকারীরা।

সংস্থার তরফে জানানো হয়েছে, ৪৯ টাকার একটি প্ল্যান বিনামূল্যে অফার করা হবে স্বল্প রোজগেরে গ্রাহকদের। নিশ্চয়ই ভাবছেন কী কী সুবিধা মিলবে তাতে? এতে থাকবে ৩৮ টাকা টকটাইম ও ১০০ এমবি ডেটা। যা ব্যবহারের মেয়াদ ২৮ দিন। এখানেই শেষ নয়, এয়ারটেলের ৭৯ টাকা মূল্যের একটি প্ল্যান রয়েছে। করোনা কালে সেটিতে ডবল বেনিফিট দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যেই এই সংক্রান্ত একটি নির্দেশিকা প্রকাশ করেছে এয়ারটেল। সেখানে সংস্থার তরফে জানানো হয়েছে, লো-ইনকাম ব্যবহারকারীরা করোনা পরিস্থিতিতেও যাতে প্রিয়জনদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করতে পারেন, সেই কথা মাথায় রেখেই এই উদ্যোগ। জানা গিয়েছে, চলতি সপ্তাহেই এই প্ল্যানের সুবিধা পাবেন ব্যবহারকারীরা।  এই প্রথম নয়, ২০২০ সালে যখন প্রথম করোনা থাবা বসিয়েছিল দেশে সেই সময়ও লো-ইনকাম ইউজারদের কথা ভেবে আকর্ষণীয় প্ল্যান এনেছিল এয়ারটেল।

[আরও পড়ুন: সাবধান! টিকা পেতে CoWin ভেবে এই অ্যাপগুলি খুলবেন না, ফাঁস হতে পারে ব্যক্তিগত তথ্য]

দেশের করোনা পরিস্থিতি রীতিমতো ভয়াবহ। লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে (Coronavirus)আক্রান্ত হয়েছেন ২ লক্ষ ৮১ হাজার ৩৮৬ জন। রবিবারও এই সংখ্যাটা ছিল ৩ লক্ষের বেশি। ফলে এদিনের কোভিড গ্রাফ সামান্য স্বস্তি মিলেছে। গত ২৪ ঘণ্টায় করোনার বলি দেশের ৪১০৬ জন। একদিনে সুস্থ হয়ে উঠেছেন ৩ লক্ষ ৭৮ হাজার ৭৪১ জন, যা আগের দিনের তুলনায় বেশি।

[আরও পড়ুন: হোয়াটসঅ্যাপের নয়া প্রাইভেসি পলিসি মানেননি? জেনে নিন শনিবারের পর আপনার অ্যাকাউন্টের কী হবে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement