৫ মাঘ  ১৪২৫  রবিবার ২০ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুমে গ্রাহকদের সুখবর দিল এয়ারটেল। দুটি প্রি-পেড প্ল্যানে নতুন অফার যোগ করল এই টেলিকম সংস্থা। স্বাভাবিকভাবেই মুখে হাসি গ্রাহকদের।

বর্ষশেষে নেট সার্ফিং করা, ভিডিও দেখা কিংবা ভিডিও চ্যাটিংয়ের পরিমাণ অনেকটাই বেড়ে যায়। তার উপর অনলাইন গেমিং, সোশ্যাল মিডিয়ায় সময় কাটানো তো রয়েইছে। সব মিলিয়ে ইন্টারনেট ডেটা খরচও বাড়ে। আর এই সমস্যা সমাধানেই এবার নতুন ঘোষণা ভারতী এয়ারটেলের। ৪৪৮ টাকা এবং৩৯৯ টাকার প্রি-পেড প্ল্যানে এখন মিলবে আরও বেশি ডেটা। প্রথমে জেনে নেওয়া যাক ৪৪৮ টাকার প্ল্যানটিতে কী সুবিধা যুক্ত হল? এই প্ল্যানে আনলিমিটেড লোকাল, এসটিডি ও রোমিং ভয়েস কলের পাশাপাশি প্রতিদিন পাওয়া যাবে ১০০ টি এসএমএস এবং দেড় জিবি ডেটা। এর মেয়াদ ৮২ দিন। ৩৯৯ টাকার প্রি-পেড প্ল্যানে একই পরিমাণ ভয়েস কল ও এসএমএস অফার থাকছে। সেই সঙ্গে প্রতিদিন এক জিবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। এর মেয়াদ ৮৪ দিন।

[হ্যাকারের কবলে ব্যাংক অ্যাকাউন্ট! জেনে নিন কীভাবে বাঁচবেন]

প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে প্রায়ই কিছু না কিছু নতুন অফার ঘোষণা করছে টেলিকম সংস্থাগুলি। সকলকে টপকে মাঝেমধ্যেই এগিয়ে যায় রিলায়েন্স জিও। তবে পিছিয়ে নেই অন্যান্যরাও। সম্প্রতি ১৬৯ টাকার একটি প্রি-পেড প্ল্যান ঘোষণা করেছে এয়ারটেল। যাতে আনলিমিটেড ভয়েস কল ও দিনপিছু ১০০টি এসএমএস-এর পাশাপাশি প্রতিদিন এক জিবি করে ডেটা পরিষেবা পাওয়া যায়। তবে এর মেয়াদ ২৮ দিন। ভোডাফোনের ১৬৯ টাকার প্ল্যানের সঙ্গে পাল্লা দিতেই এই নয়া রিচার্জটি বাজারে আনে এয়ারটেল। দুটি প্ল্যানেই একই পরিবেষা পান গ্রাহকরা। শুধুমাত্র ভয়েস কলের ক্ষেত্রে খানিকটা তারতম্য রয়েছে। এয়ারটেল ৮২ থেকে ৮৪ দিনের মধ্যে আনলিমিটেড ভয়েস কল পরিষেবা দেয়। সেখানে ভোডাফোনের প্ল্যানটিতে দিনপিছু আড়াইশো মিনিট বিনামূল্যে কথা বলা যায়।

[শিশু পর্নোগ্রাফি রুখতে এবার এই উদ্যোগই নিল সোশ্যাল মিডিয়া]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং