২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কটা দিনের অপেক্ষা। তারপরই শুরু ভোটপুজো। নির্বাচন উপলক্ষে বিভিন্ন রাজনৈতিক দল থেকে নেতা-কর্মীরা ভোটারদের নানা প্রতিশ্রুতি দিয়ে চলেছেন। যার কতখানি পূরণ হবে বা আদৌ হবে কিনা তা নিয়ে সংশয় থেকেই যায়। কিন্তু নির্বাচনী মরশুমে নিজের গ্রাহকদের জন্য যে অফার ঘোষণা করল ভোডাফোন, তাতে মুখের হাসি চওড়া হতে বাধ্য।

টেলিকম সংস্থার তরফে সোমবার জানিয়ে দেওয়া হল, এপ্রিল ও মে- নির্বাচনের এই দুই মাস সম্পূর্ণ বিনামূল্যে ডেটা পরিষেবা পাবেন গ্রাহকরা। তাও আবার আনলিমিটেড। আগামী ৮ এপ্রিল থেকে শুরু হবে এই পরিষেবা। যার মেয়াদ ২৩ মে পর্যন্ত। লোকসভা ভোটের কোনও গুরুত্বপূর্ণ খবর, ভিডিও যাতে ব্যবহারকারীরা মিস না করেন, সে কারণেই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। নতুন ও পুরনো প্রি-পেড এবং পোস্ট পেড গ্রাহক, সকলেই এই বিশেষ অফারটি পাবেন। চলুন এবার জেনে নেওয়া যাক কীভাবে এই পরিষেবা অ্যাকটিভেট করবেন।

[আরও পড়ুন: বাড়াবাড়ি করছেন রণবীর, বিয়ে ভাঙার সিদ্ধান্ত দীপিকার!]

আপনি যদি ভোডাফোনের গ্রাহক হন, তবে আগামী ৭ এপ্রিলের মধ্যে আপনার মোবাইলে একটি টেক্সট মেসেজ এসে পৌঁছবে। যেখানে একটি বিশেষ কোডের উল্লেখ থাকবে। সেই কোডটি দিয়ে একটি নম্বরে এসএমএস পাঠাতে হবে আপনাকে। কোন নম্বরে এসএমএস করবেন, তাও লেখা থাকবে ওই মেসেজে। কোডটি উল্লেখ করে স্পেস দিয়ে নিজের মোবাইল নম্বর লিখে ওই নম্বরে পাঠিয়ে দিলেই কাজ শেষ। ৮ তারিখ থেকে প্রায় দু’মাস ডেটা ব্যবহারের জন্য আর কোনও খরচ করতে হবে না আপনাকে। অফুরন্ত সময় ইন্টারনেটে চোখ রাখা যাবে নিখরচায়। নির্বাচনকে হাতিয়ার করে গ্রাহক সংখ্যা বাড়াতেই এই উদ্যোগ নিয়েছে ভোডাফোন বলে খবর।

যেদিন ভোডাফোন এতবড় ঘোষণাটি করল, সেদিনের তারিখটার দিকে দেখুন। সারা দুনিয়ায় এই একটাই দিন রেখে দেওয়া আছে নিছক মজা করার জন্য। দিনটার অস্থিমজ্জাতেই যে লুকিয়ে আছে এ কথা। কত জোক এল গেল, কত জোকই আসবে। গ্রাহকদের জন্য ভোডাফোনও নিশ্চিতভাবে আকর্ষণীয় অফার আনবে। কিন্তু পয়লা এপ্রিল আর তো কাল থাকবে না। এই নিছক রসিকতা করার লাইসেন্সটুকুও তাই থাকবে না। তাই না হয় একটু মশকরা আজ মেনেই নিলেন। এই মজাটুকু স্রেফ ভাল থাকার আর SHARE করে নেওয়ার জন্যই।

[আরও পড়ুন: লাগাতার হারের জের, আরসিবির নেতৃত্ব ছাড়লেন কোহলি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং