BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আকর্ষনীয় EMI প্রোগাম নিয়ে হাজির Amazon, স্মার্টফোন কেনা এখন আরও সহজ

Published by: Tiyasha Sarkar |    Posted: February 2, 2021 9:49 pm|    Updated: February 2, 2021 9:49 pm

Amazon Advantage No Cost EMI Programme Launched | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাইম মেম্বারদের জন্যে Amazon শুরু করল ‘Advantage No Cost EMI’। এই সুবিধা ব্যবহার করলে EMI-এর মেয়াদ বাড়াতে পারবেন গ্রাহকরা। ফলে কমবে মাসিক কিস্তির অর্থ। ফ্লিপকার্টকে টেক্কা দিতেই এই পদক্ষেপ বলে মনে করা হচ্ছে।

বিষয়টা ঠিক কী? ই-কমার্স সংস্থা আমাজন জানিয়েছে, গ্রাহকদের সুবিধার্থে মঙ্গলবার থেকে ‘Advantage No Cost EMI’ পরিষেবা চালু করছে তাঁরা। এর মাধ্যমে বাড়ানো যাবে EMI-এর মেয়াদ। অর্থাৎ প্রাইম মেম্বাররা পূর্বে কোনও সামগ্রী EMI-এ কিনলে ১২ থেকে ৩৬ মাস পর্যন্ত সময় পেতেন টাকা পরিশোধের। তবে বর্তমানে প্রাইম মেম্বাররা পূর্বের থেকে দ্বিগুন সময় পেতে পারেন। এর ফলে স্বাভাবিকভাবেই কমে যাবে মাসিক কিস্তি। অর্থাৎ আপনাকে যদি কোন সামগ্রী বাবদ ৬ মাসে ৫০০০ হাজার টাকা করে পরিশোধ করতে হত, সেক্ষেত্রে এখন ১২ মাসে আড়াই হাজার টাকা করে শোধ করার সুযোগ পাবেন। ফলে কেনাকাটা আরও সহজ হয়ে উঠবে। তবে আপাতত কেবল মাত্র স্মার্টফোনের ক্ষেত্রেই মিলবে এই সুবিধা। বর্তমানে এইচডিএফডি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীরা এই সুবিধা পাবেন।

[আরও পড়ুন: কৃষক আন্দোলন নিয়ে ভুয়ো টুইট! ২৫০টি অ্যাকাউন্ট ব্লক করল টুইটার]

Amazon-এর তরফে জানানো হয়েছে, আপাতত iPhone 12 mini, Samsung Galaxy M31s, Samsung Galaxy M21, Oppo A15, এবং Oppo Find X2 Pro-এ মিলবে এই সুযোগ। ফোনটি পছন্দ করার পর ইএমআই সিলেক্ট করলেই পাবেন ‘Advantage No Cost EMI’ অপশন। প্রসঙ্গত, এখনও পর্যন্ত প্লাস মেম্বারদের জন্য এরকম কোনও সুযোগ নেই ফ্লিপকার্টে। ফলে নয়া এই ইএমআই প্রোগামের মাধ্যমে আমাজন ফ্লিপকার্টকে টেক্কা দিতে সক্ষম হবে বলেই মনে করছেন কেউ কেউ।

[ আরও পড়ুন: ফের বিপাকে Whatsapp! মেসেজের মাধ্যমেই ইউজারদের মোবাইলে ঢুকছে ম্যালওয়্যার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement