BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

শুরু হল Amazon ফ্যাব ফোন ফেস্ট, আকর্ষণীয় ছাড়ে কিনুন এই স্মার্টফোনগুলি

Published by: Sulaya Singha |    Posted: March 22, 2021 9:11 pm|    Updated: March 22, 2021 9:11 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের পুরনো ফোনটি এক্সচেঞ্জ করে নতুন মোবাইল কেনার চিন্তা ভাবনা করছেন? তাহলে এটাই সঠিক সময়। বাড়ি বসেই আকর্ষণীয় ছাড়ে কিনতে পারবেন পছন্দের স্মার্টফোনটি। সোমবার অর্থাৎ ২২ মার্চ থেকেই অনলাইনে শুরু হল আমাজন ফ্যাব ফোন ফেস্ট। দুর্দান্ত সব অফার পাবেন ২৫ মার্চ পর্যন্ত।

ফোনে নিশ্চয়ই আমাজন অ্যাপটি (Amazon App) ডাউনলোড করা আছে। নাহলে দেরি করবেন না। আর সঙ্গে যদি থাকে ICICI ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড, তাহলে তো পোয়া বারো। কারণ এই কার্ড দিয়ে স্মার্টফোন কিনতে পাবেন ১০ শতাংশ ছাড়। একইসঙ্গে EMI-এর সুবিধাও মিলবে। চলুন দেখে নেওয়া যাক কোন কোন কোম্পানির মডেলে রয়েছে অফার।

[আরও পড়ুন: এই অ্যাপটি মোবইলে ইনস্টল করা নেই তো? সাবধান! হ্যাক হতে পারে WhatsApp-Facebook]

OnePlus 8T- এই ফোনটি বর্তমানে বিক্রি হচ্ছে ৪২,৯৯৯ টাকায়। সেটিই এই সেলে মিলবে ২৫০০ টাকা ছাড়ে। কোম্পানির তরফে একটি কুপন দেওয়া হবে। চেকআউটের সময় সেটি অ্যাপলাই করতে হবে।

OnePlus 8 Pro- ৫৪ হাজার ৯৯৯ টাকার মডেলটির পাবেন সাড়ে তিন হাজার টাকা ছাড়ে। ১২ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ যুক্ত ফোনটি পাওয়া যাবে ৫৬ হাজার ৪৯৯ টাকায়।

শাওমির ৬জিবি ব়্যামের Redmi Note 9 Pro Max মডেলটি পাওয়া যাবে ১৪ হাজার ৯৯৯ টাকায়। ৬ জিবি ব়্যাম ও ১২৮জিবি স্টোরেজের ফোনটির দাম ১৭হাজার ৪৯৯ টাকা। পাশাপাশি Redmi 9 Prime ফোনটি পাওয়া যাবে ২০০০ টাকা ডিসকাউন্টে।

[আরও পড়ুন: ইঞ্জেকশন নয়, এবার ট্যাবলেটই করোনার টিকা! নতুন সাফল্যের দাবি ভারতীয় সংস্থার]

The Oppo A31 (২০২০) মডেলটির ক্ষেত্রে রয়েছে ৩০০০ টাকা পর্যন্ত ছাড়। Samsung Galaxy M51 ফোনটিও ২০০০টাকা ছাড়ে কিনতে পারবেন। এছাড়াও অতিরিক্ত ছাড় হিসেবে ১২৫০টাকার কুপন দিচ্ছে আমাজন। আর এক মুহূর্ত দেরি না করে চটপট লগ ইন করে ফেলুন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement