২৬ আশ্বিন  ১৪২৬  সোমবার ১৪ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৬ আশ্বিন  ১৪২৬  সোমবার ১৪ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ৪ মে থেকে শুরু হচ্ছে আমাজনের সামার সেল। চলবে ৭ মে পর্যন্ত। তিনদিনের এই বিকিকিনির মেলায় স্মার্টফোন পাওয়া যাচ্ছে অত্যন্ত আকর্ষণীয় ছাড়ে। এই তালিকায় ওয়ানপ্লাস, অ্যাপেল, স্যামসাং, রিয়েলমি, ওপ্পো ও শাওমি-সহ প্রায় সব জনপ্রিয় ব্র্যান্ডই রয়েছে। কিছু কিছু ফোনের ক্ষেত্রে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়ও পাওয়া যাবে। এর সঙ্গে সস্তা হচ্ছে ফ্যাশান, হোম অ্যাপ্লায়েন্স, ফিটনেস প্রোডাক্ট,
ল্যাপটপ-সহ বিভিন্ন ইলেকট্রনিক্স প্রোডাক্টও। আমাজন প্রাইমের গ্রাহকরা অবশ্য চার তারিখ থেকে নয় তিন তারিখ দুপুর ১২টা থেকে প্রোডাক্ট কিনতে পারবেন এই সেলের মাধ্যমে।

ই-কমার্স সংস্থা আমাজন সূত্রে জানা গিয়েছে, তিনদিনের এই সামার সেলে বিভিন্ন ব্যাঙ্কের গ্রাহকরা বিনামূল্যে ইএমআই-র সুবিধাও নিতে পারবেন প্রোডাক্ট কেনার সময়। পাশাপাশি স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার গ্রাহকরা ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে জিনিস কিনলে পাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।

[আরও পড়ুন- রাতে পথ দুর্ঘটনা রুখবে অভিনব যন্ত্র, যুগান্তকারী আবিস্কার স্কুল পড়ুয়ার]

ক্যামেরা, স্পিকার, ল্যাপটপ, স্মার্ট ওয়াচ, ফিটনেস ট্র্যাকারের এর মতো পণ্যগুলির ক্ষেত্রে ৫৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলেও জানা গিয়েছে। এর মধ্যে ক্যামেরা ও স্পিকারে ৫০ শতাংশ, স্মার্ট ওয়াচ, হার্ড ড্রাইভ ও মেমরি কার্ডে ৬০ শতাংশ পর্যন্ত, প্রিন্টারে ৪৫ শতাংশ পর্যন্ত আর স্মার্ট ওয়াচে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।গরমের মধ্যে যারা এসি, কুলার বা ফ্রিজের মতো জিনিস কিনতে চাইছেন আমাজনের সামার সেল তাঁদের জন্য এনেছেও সুবর্ণ সুযোগ।

[আরও পড়ুন- উঠে গেল নির্বাসন, ফের ডাউনলোড করা যাচ্ছে টিকটক]

এই সেলে ৭১ হাজার ৯৯৯ টাকা(এমআরপি ৯১,৯০০)-র অ্যাপেলের আইফোন এক্স পাওয়া যাবে ৬৯,৯৯৯ টাকায়। ৪১,৭৯০ টাকা(এমআরপি ৬২,৫৫০০)-র স্যামসাং গ্যালাক্সি এস-৯ পাওয়া যাবে ৩৯,৯০০ টাকায়। ৪১,৯৯৯ টাকার ওয়ানপ্লাস সিক্স-টি পাওয়া যাবে পাওয়া যাবে ৩২,৯৯৯ টাকায়। অনার ভিউ-২০ ফোনটি ৪২,৯৯৯ টাকার জায়গায় মিলবে ৩৭ হাজার ৯৯৯ টাকাতে। ১০,৯৯০ টাকার স্যামসুং গ্যালাক্সি এম-২০ পাওয়া যাবে ৯,৯৯০-তে। তবে এর থেকেও কমে পাওয়া যাবে অনার প্লে ও অনার ৮-এক্স মতো স্মার্টফোনগুলো।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং