BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দিওয়ালির আগেই ধামাকা, আকর্ষণীয় ডেটা অফার ঘোষণা ভোডাফোনের

Published by: Sulaya Singha |    Posted: October 16, 2019 1:42 pm|    Updated: October 16, 2019 1:42 pm

As Reliance Jio curbs free offer, Vodafone is all set to capture market

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিকমের দুনিয়ায় ভোডাফোন-আইডিয়ার বর্তমান পরিস্থিতি বেশ সংকটে। লগ্নিকারীরা অর্থ ঢালতে না চাওয়ায় এদেশে তাদের ভবিষ্যৎ নিয়ে প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে। তবে প্রতিযোগিতার বাজারে গ্রাহক ধরে রাখতে এমন অবস্থাতেও নতুন নতুন অফারের কথা ঘোষণা করছে ভোডাফোন। আর এবার পুরনো সব অফারকে ছাপিয়ে গেল তাদের নয়া ঘোষণা। তবে প্রি-পেড নয়, পোস্ট পেড গ্রাহকদের জন্য এবার লোভনীয় অফার নিয়ে হাজির ভোডাফোন আইডিয়া।

[আরও পড়ুন: ভয়েস কলে মিনিট পিছু ৬ পয়সা, জিওকে কটাক্ষ এয়ারটেল-ভোডাফোনের]

ভোডাফোন রেড সাবস্ক্রিপশনের বেসিক ৩৯৯ টাকার প্ল্যানটিতে কিছু বদল ঘটানো হয়েছে। এই পোস্ট পেড প্ল্যানের গ্রাহকরা এতদিন পর্যন্ত প্রতি মাসে ৪০ জিবি ইন্টারনেট ডেটা পেতেন। আর সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল, ছ’মাসের মধ্যে ২০০ জিবি পর্যন্ত ডেটা ব্যবহারের সুযোগ দিত এই কোম্পানি। এবার পোস্ট পেডের এই বেসিক প্ল্যান ব্যবহারকারীরা আরও বেশি উপকৃত হবেন। কীভাবে? কারণ ৩৯৯ টাকার প্ল্যানে এবার অতিরিক্ত ১৫০ জিবি ডেটা দেওয়া হবে বিনামূল্যে। অর্থাৎ ৪০ জিবির সঙ্গে আরও ১৫০ জিবি ডেটা যুক্ত হয়ে যাবে। এখানেই শেষ নয়, প্ল্যানটি অ্যাকটিভেট হওয়ার পর ছ’মাস পর্যন্ত থাকবে এর মেয়াদ। এমন লোভনীয় অফারটি কিন্তু সীমিত সময়ের জন্যই চালু হয়েছে।

অতিরিক্ত ডেটার পাশাপাশি গ্রাহকরা সম্পূ্র্ণ বিনামূল্যে ভোডাফোন প্লে, মোবাইল শিল্ড এবং জি ফাইভ সাবস্ক্রাইব করতে পারবেন। স্বাভাবিকভাবেই যাঁরা অনলাইন গেম খেলতে কিংবা ওয়েবসিরিজ ও সিনেমা দেখতে পছন্দ করেন, তাঁদের পোয়া বারো। কারণ এসবের জন্য তাঁরা অতিরিক্ত ডেটা খরচ করতে পারবেন। মাত্র ৩৯৯ টাকার প্ল্যানে মোট ১৯০ জিবি ডেটা পাওয়া গেলে দিনভর নেটফ্লিক্স বা আমাজন প্রাইমে চোখ রাখাই যায়। উল্লেখ্য, সম্প্রতি অন্য নেটওয়ার্কে ভয়েস কল করার জন্য মিনিটে ৬ পয়সা খরচ হচ্ছে জিও গ্রাহকদের। এই সুযোগকে পুরোদমে কাজে লাগাতে চাইছে অন্যান্য টেলিকম সংস্থা। যেমন ভোডাফোন জানিয়েছে, তাদের থেকে যে কোনও নেটওয়ার্কে ভয়েস কল সম্পূর্ণ ফ্রি। আর এবার অতিরিক্ত ডেটা প্ল্যান এনে নিজেদের দিকে ফোকাস আরও বেশি করে ঘোরাতে চাইছে ভোডাফোন।

[আরও পড়ুন: পাঠকদের জন্য সুখবর, সরকারি লাইব্রেরিতে এক ক্লিকেই মিলবে বইয়ের হাল-হদিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement