BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বছরশেষে গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার BSNL-এর, এবার বিনামূল্যে মিলবে এই পরিষেবা

Published by: Abhisek Rakshit |    Posted: December 23, 2020 11:03 pm|    Updated: December 23, 2020 11:03 pm

BSNL now offers free installation for new broadband, FTTH and landline connections; check details | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ গ্রাহকদের জন্য এবার নয়া অফার নিয়ে এল সরকারি টেলিকম সংস্থা BSNL। নতুন ব্রডব্যান্ড, ল্যান্ডলাইন কিংবা ফাইবার টু হোম কানেকশন সংযোগ নিলে সেটি ইনস্টল করতে দিতে হবে না অতিরিক্ত কোনও খরচ। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এমনই আকর্ষণীয় অফার এনেছে বিএসএনএল। তবে রয়েছে শর্তও।

বর্তমানে ব্রডব্যান্ড পরিষেবা নিতে হলে অতিরিক্ত খরচও হয়। অন্যান্য আনুষাঙ্গিক জিনিস মিলিয়ে খরচের পরিমাণও যথেষ্ট বেশি। কিন্তু গ্রাহকদের নিজেদের দিকে টানতে নয়া অফার নিয়ে এসেছে কেরল বিএসএনএল। সে রাজ্যের কোনও গ্রাহক বিএসএনএলের ব্রডব্যান্ড, ল্যান্ডলাইন কিংবা ফাইবার টু হোম কানেকশন সংযোগ নিতে চাইলে, তাঁকে সেটি ইনস্টল করতে অতিরিক্ত কোনও অর্থ খরচই করতে হবে না। বিনামূল্যেই সংস্থা সেটি ইনস্টল করে দেবে। এই সংক্রান্ত একটি টুইটও করা হয় কেরল বিএসএনএলের তরফ থেকে। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, কেরলে এখন থেকে নয়া বিএসএনএল গ্রাহকদের এই সুবিধা দেওয়া হবে। দেশের অন্যান্য রাজ্যেও এই সুবিধা পাওয়া যাবে কি না, সেব্যাপারে সংস্থার পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

 

[আরও পড়ুন: উৎসবের মরশুমে লক্ষাধিক ভারতীয়র তথ্য হাতাতে সাইবার হানা চিনের! রিপোর্টে চাঞ্চল্যকর দাবি]‌

কোন গ্রাহকরা এই নতুন অফারের যোগ্য?‌ সে ব্যাপারে বিএসএনএল জানিয়েছে, চলতি বছরের ৩০ সেপ্টেম্বর তারিখের আগে যাঁরা পুরনো বিএসএনএল কানেকশন কেটে দিয়েছেন, তাঁরা নয়া এই ব্রডব্যান্ড, ল্যান্ডলাইন কিংবা ফাইবার টু হোম কানেকশন (Fiber To The Home)‌ ‌নেওয়ার সময় সেটি ইনস্টল একেবারে বিনামূল্যে করাতে পারবেন। তাঁদের অতিরিক্ত কোনও অর্থ এর জন্য দিতে হবে না। তবে এই অফার নিতে হলে আগেভাগেই ছ’‌মাসের পেমেন্ট করে দিতে হবে। এছাড়া ফাইবার টু হোম কানেকশন সংযোগকারীদের LCO provisioning chargesও দিতে হবে।

[আরও পড়ুন: ওয়ার্ক ফ্রম হোম চলাকালীন নিঃশব্দে হ্যাকার হানা! আপনার ল্যাপটপ-ডেস্কটপ সুরক্ষিত তো?]‌

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement