Breaking News

BSNL

উৎসবের মরশুমে দুর্দান্ত অফার, চার মাস নিরখচায় ইন্টারনেট পরিষেবা পাবেন এই গ্রাহকরা

দুর্দান্ত অফারটি পেতে কী করতে হবে, জেনে নিন।

BSNL Offering Up to 4 Months of Free Broadband Service | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:October 16, 2021 3:20 pm
  • Updated:October 16, 2021 3:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুম মানেই দূরের আত্মীয়-পরিজনদের সঙ্গে ফোন কিংবা ভিডিও কলে কথা বলা, শুভেচ্ছা বার্তা আদান-প্রদান। আর সেই কথা মাথায় রেখে নতুন নতুন সব অফার নিয়ে হাজির হয় টেলিকম সংস্থাগুলি। প্রতিযোগিতার বাজারে কেউই কাউকে এক ইঞ্চি জায়গা ছাড়তে চায় না। ব্যতিক্রম নয় বিএসএনএলও। দিওয়ালির আগেই দুর্দান্ত অফার নিয়ে হাজির হল তারা। এবার চার মাস পর্যন্ত নিখরচায় ব্রডব্যান্ড পরিষেবা পেয়ে যাবেন BSNL গ্রাহকরা।

হ্যাঁ, ঠিকই পড়েছেন। পাঁচ-দশদিন নয়, একেবারে চার মাস পর্যন্ত বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা মিলবে। ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) জানাচ্ছে, ভারত ফাইবার এবং ডিজিটাল সাবস্ক্রাইবার লাইন (DSL) ব্যবহারকারীরা এই সুবিধা পাবেন। পাশাপাশি বিনামূল্যে পরিষেবা পেয়ে যাবেন BSNL ল্যান্ডলাইন ও ব্রডব্যান্ড ওভার Wi-Fi (BBoWiFi) সাবস্ক্রাইবাররাও। আন্দামান ও নিকোবরের বাসিন্দারা ছাড়া গোটা দেশের গ্রাহকরাই এই অফারটি পাবেন।

[আরও পড়ুন: নামী ব্র্যান্ডের ইয়ারফোন অর্ডার করে হাতে পেলেন ফাঁকা বাক্স! Flipkart ‘বয়কটে’র ডাক অভিনেতার]

জানা যাচ্ছে, ভারত ফাইবার, DSL, ল্যান্ডলাইন এবং BBoWiFi গ্রাহকরা যদি ৩৬ মাসের রেন্টালের মূল্য একসঙ্গে দেন, তাহলেই তাঁরা চার মাসের জন্য নিখরচায় ব্রডব্যান্ড পরিষেবা পাবেন। অর্থাৎ, ৩৬ মাসের জন্য রিচার্জ করে ৪০ মাস পরিষেবা মিলবে। এর পাশাপাশি যাঁরা একসঙ্গে ২৪ মাসের রেন্টাল দিয়ে দেবেন তাঁরা পেয়ে যাবেন তিন মাসের অতিরিক্ত পরিষেবা। আর ১২ মাসের রেন্টাল একসঙ্গে দিলে অতিরিক্ত এক মাস অর্থাৎ মোট ১৩ মাসের ব্রডব্যান্ড পরিষেবার সুবিধা পাবেন সাবস্ক্রাইবাররা।

এবার প্রশ্ন হল দুর্দান্ত অফারটি পেতে কী করতে হবে আপনাকে। টেলিকম সংস্থার তরফে জানানো হয়েছে, এর জন্য 1800003451500 টোল ফ্রি নম্বরে ফোন করে নিজের সাবস্ক্রিপশনের বিস্তারিত তথ্য জানাতে হবে। অথবা কাছের কোনও কাস্টমার কেয়ার সেন্টারে গিয়ে এই সংক্রান্ত তথ্য় জেনে নিতে পারেন।

[আরও পড়ুন: বিমানবন্দরে নগ্ন হয়ে ঘুরে বেড়ালেন মদ্যপ মহিলা! ছবি ছড়িয়ে পড়তেই তাজ্জব নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ