২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি বিএসএনএল-এর গ্রাহক? আর বর্তমান প্রজন্মের মতো ডিজিটাল প্ল্যাটফর্মেই বিনোদনই উপভোগ করেন? তাহলে আপনার জন্য দুর্দান্ত খবর। কারণ বিএসএনএল আপনার জন্য নিয়ে এসেছে দুর্দান্ত অফার। বিনামূল্যে এক বছরের জন্য পেয়ে যাবেন আমাজন প্রাইমের সাবস্ক্রিপশন।

জিওর সঙ্গে টেক্কা দিতে প্রতিনিয়ত নতুন নতুন অফার নিয়ে হাজির হচ্ছে অন্যান্য টেলিকম সংস্থাগুলি। কখনও সস্তার প্ল্যানে একগুচ্ছ অফার ঘোষণা করছে আইডিয়া-ভোডাফোন, তো কখনও ব্রডব্র্যান্ড পরিষেবায় আকর্ষণীয় অফার দিচ্ছে এয়ারটেল। এমন পরিস্থিতিতে পিছিয়ে নেই বিএসএনএল-ও। তাই এবার তারাও গ্রাহক টানতে শুক্রবার নতুন অফার ঘোষণা করল। এবার এই টেলিকম সংস্থার বার্ষিক প্ল্যানে মিলবে আমাজন প্রাইমের মেম্বারশিপ। তাও আবার এক বছরের জন্য। ৩৯৯ টাকা থেকে শুরু ব্রডব্র্যান্ড প্ল্যানে আমাজন প্রাইমের মেম্বারশিপ পাবেন গ্রাহকরা। এর জন্য আলাদা করে কোনও টাকা খরচ করার প্রয়োজন নেই। নতুন এবং পুরনো গ্রাহক, সকলেই এই অফার পাবেন বলে জানিয়েছে সংস্থা।

[আরও পড়ুন: বিজ্ঞানের নয়া আবিষ্কার, এবার মাত্র ছ’মিনিটেই ফুল চার্জ হবে স্মার্টফোন]

এখানেই শেষ নয়। সাবস্ক্রিপশনের পাশাপাশি ৪৯৯ টাকার ব্রডব্র্যান্ড প্ল্যান পর্যন্ত গ্রাহকরা পাবেন ১৫ শতাংশ ক্যাশব্যাক। এছাড়াও ৪৯৯ থেকে ৯০০ টাকার প্ল্যানে দেওয়া হচ্ছে ২০ শতাংশ ক্যাশব্যাক। আবার ৯০০ টাকা এবং তার উপরের প্ল্যানের ক্ষেত্রে ২৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন গ্রাহক। ল্যান্ডলাইন ব্যবহারকারীরা পাবেন ১৫ শতাংশ ক্যাশব্যাক। এর আগে ৭৪৫ টাকা এবং তার বেশি প্ল্যানের সঙ্গে আমাজন প্রাইমের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়ার কথা জানিয়েছিল BSNL। এবার আরও সস্তায় অফারটি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হল।

উল্লেখ্য, আগামী ৫ সেপ্টেম্বরই বাজারে আসছে জিও গিগা ফাইবার। সংস্থার কর্ণধার মুকেশ আম্বানি জানিয়েছিলেন, মাত্র ৭০০ টাকার বিনিময়েই ঘরে ঘরে পৌঁছে যাবে কেবল, ফোন এবং ইন্টারনেট পরিষেবা৷ তার আগেই অন্যান্য কোম্পানিগুলি একের পর এক অফারের কথা জানাচ্ছে৷ চলতি সপ্তাহেই যেমন নতুন প্ল্যানের কথা জানিয়েছে টাটা স্কাই৷ এবার আসরে নামল বিএসএনএল-ও৷ অর্থাৎ টেলিকম জগতের প্রতিযোগিতা যে জমজমাট হতে চলেছে, তা বলাই বাহুল্য৷

[আরও পড়ুন: জিওকে টেক্কা দিতে এবার আসরে এয়ারটেল, আকর্ষণীয় প্ল্যান ঘোষণা সংস্থার]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং