Advertisement
Advertisement

Breaking News

Swiggy

‘Swiggy কিনে নিন’, এলন মাস্কের কাছে এমন আবদার করে কটাক্ষের শিকার শুভমান

গিলকে কী উত্তর দিল সুইগি?

Cricketer Shubman Gill trolled for asking Elon Musk to buy Swiggy | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:April 30, 2022 11:46 am
  • Updated:April 30, 2022 11:46 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা দুনিয়াকে চমকে দিয়ে টুইটারের মালিক হয়ে গিয়েছেন এলন মাস্ক। এবার টেসলা সিইওর কাছে সুইগি কিনে ফেলার আবদার জানালেন ভারতীয় ব্যাটার শুভমান গিল! যে কারণে অবশ্য তাঁকে নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়তে হয়েছে।

কিন্তু হঠাৎ কেন এলন মাস্কের (Elon Musk) কাছে এমন আবদার করে বসলেন আইপিএলে গুজরাট টাইটান্সের তারকা? আসলে, শুক্রবার টুইট করে তিনি দাবি করেছেন, সুইগি খাবার ডেলিভারি করতে অতিরিক্ত সময় নিচ্ছে। মাস্ক যদি কোম্পানি কিনে নেন, তবে তাঁর আশা সঠিক সয়মে খাবার পৌঁছে যাবে তাঁর কাছে। মাস্ক এবং সুইগিকে ট্যাগ করে টুইটারে শুভমান লেখেন, “এলন মাস্ক, দয়া করে সুইগি কিনে নিন যাতে ওরা ঠিক সময়ে খাবার ডেলিভারি দেয়।”

Advertisement

তবে শুভমানের (Shubman Gill) এই টুইটকে নেটদুনিয়ার সমালোচনার মুখেও পড়তে হয়েছে। অনেকেই লিখেছেন, বড্ড ছেলেমানুষের মতো আবদার করছেন শুভমান। কারও কারও আবার দাবি, বর্তমানের সবচেয়ে চর্চিত নাম মাস্ক। তাই তাঁকে একপ্রকার জোর করেই নিজের টুইটে উল্লেখ করেছেন ভারতীয় তারকা। সুইগির একটি ভুয়ো প্রোফাইল থেকে আবার শুভমানকে খোঁচা দিয়ে বলা হয়েছে, “আপনার টি-টোয়েন্টি ব্যাটিংয়ের চেয়ে আমরা দ্রুত কাজ করি।”

[আরও পড়ুন: বিপুল পরিমাণ আর্থিক জালিয়াতি অপরাধে আড়াই বছর জেল টেনিস কিংবদন্তি বেকারের]

তবে শুভমানের খোঁচা মুখ বন্ধ করে মেনে নেয়নি অনলাইন খাবার ডেলিভারি সংস্থাটিও। তাঁর টুইটের পালটাও দিয়েছে। সুইগি (Swiggy) লিখেছেন, “টুইট হোক বা না হোক, আমরা খাবার সঠিক সময়ে পৌঁছে দিতে বদ্ধপরিকর (যদি আপনি অর্ডার করে থাকেন)। নিজের বিস্তারিত তথ্য নিয়ে আমাদের সঙ্গে দেখা করুন। কেউ সংস্থা কিনে ফেলার আগেই আমরা দ্রুত পদক্ষেপ করব।”

[আরও পড়ুন: তিন মাস ধরে দাউদাউ জ্বলেছিল নালন্দার পাঠাগার, কেন এই মহাবিহার ধ্বংস করেছিলেন খিলজি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ