৮ জ্যৈষ্ঠ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি এখনও নেটফ্লিক্স দেখেন না? তাহলে তো অনেকটাই পিছিয়ে আছেন। বর্তমানে যুবপ্রজন্মের হাবভাবটা খানিকটা এমনই। কারণ ডিজিটাল যুগে এ দেশে বিদ্যুৎ গতিতে জনপ্রিয় হয়ে উঠছে নেটফ্লিক্স। সাসপেন্স, থ্রিলার, অ্যাকশনে ভরা ওয়েব সিরিজগুলি এখন টিভির ধারাবাহিককেও পিছনে ফেলে দিচ্ছে। আর শুধু তরুণ প্রজন্ম নয়, প্রত্যেকের কাছেই নেটফ্লিক্সকে পৌঁছে দিতে এবার দুর্দান্ত অফার ঘোষণা করল এই ডিজিটাল প্ল্যাটফর্ম।

[আরও পড়ুন: ঘামে ভেজা শরীরে যৌন মিলন অনেক বেশি সুখকর!]

শুধুমাত্র ভারতীয়দের জন্য সাপ্তাহিক প্ল্যান নিয়ে হাজির নেটফ্লিক্স। অর্থাৎ এবার অত্যন্ত সস্তাতেই দেখে দেওয়া যাবে পছন্দের সব শো। এবার থেকে মাত্র ৬৫ টাকাতেই এক সপ্তাহের জন্য সাবস্ক্রাইব করা যাবে এই জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম। তবে এই প্ল্যানটি শুধুমাত্র মোবাইলেই প্রযোজ্য। এছাড়াও রয়েছে আরও চারটি প্ল্যান। সাপ্তাহিক বেসিক এসডি প্ল্যানের মূল্য ১২৫ টাকা। ১৬৫ টাকার স্ট্যান্ডার্ড প্ল্যানে এক সপ্তাহের জন্য মিলবে এইচডি প্যাক। চলবে টিভি এবং মোবাইল, দুই ডিভাইসেও। আর ২০০ টাকার সাপ্তাহিক আলট্রা প্ল্যান চলবে চারটি ডিভাইসে, 4K কোয়ালিটিতে। এর পাশাপাশি ভারতে ২৫০ টাকার একটি মাসিক প্ল্যান চালু করার পরিকল্পনাও করেছে নেটফ্লিক্স। সেটিও হবে শুধু মোবাইল ইউজারদের জন্যই। ইতিমধ্যেই এই প্ল্যানটি পরীক্ষা করেও দেখা হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: নারীবাদী দৃষ্টিভঙ্গিতে সিনেমা দর্শন, নয়া অ্যাপে অভিনব প্রয়াস]

ভারতীয় বাজারে ক্রমবর্ধমান জনপ্রিয়তার কথা মাথায় রেখেই গ্রাহকদের জন্য এমন আকর্ষণীয় অফার আনা হয়েছে বলে জানিয়েছে নেটফ্লিক্স। বিভিন্ন দেশেই চাহিদা বুঝে নানা ধরনের ছোট ছোট প্ল্যান আনার কথা ভাবছে এই ডিজিটাল প্ল্যাটফর্ম। প্রতি মাসে নেটফ্লিক্স সাবস্ক্রাইব করতে যা খরচ, সাপ্তাহিক প্ল্যানটিতে চারবার সাবস্ক্রাইব করলে, খরচ মোটামুটি একই দাঁড়ায়। তবে এতদিন কম মূল্যে অল্পদিনের জন্যও পছন্দের শো দেখার সুযোগ পেতেন না দর্শকরা। সাপ্তাহিক প্ল্যান চালু হওয়ায় এবার সে সুবিধা পাবেন প্রত্যেকে। কারণ এক সপ্তাহে একটি শো দেখে সাবস্ক্রিপশন বাতিলও করে দেওয়া যাবে। ফলে ৬৫ টাকাতেই দেখা হয়ে যাবে নতুন কোনও ওয়েব সিরিজ। স্বাভাবিকভাবেই এমন লোভনীয় অফারে যে এদেশে সাবস্ক্রাইবারের সংখ্যা অনেকখানি বাড়বে, সে বিষয়ে আশাবাদী নেটফ্লিক্স কর্তৃপক্ষ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং