BREAKING NEWS

২৩ আষাঢ়  ১৪২৭  বুধবার ৮ জুলাই ২০২০ 

Advertisement

দিওয়ালি ধামাকা, দু’দিনের জন্য দুর্দান্ত অফার ঘোষণা বিএসএনএলের

Published by: Sulaya Singha |    Posted: October 26, 2019 1:02 pm|    Updated: October 26, 2019 1:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিওয়ালি বলে কথা। আর টেলিকম সংস্থা কোনও স্পেশ্যাল অফার দেবে না, তাও কি সম্ভব? তাই প্রত্যাশা মতোই ঘোষিত হল দিওয়ালি ধামাকা অফার। সৌজন্যে বিএসএনএল। হ্যাঁ, দিন কয়েক আগেই যে সংস্থা বন্ধ হওয়ার মুখে পড়েছিল, তারাই শোনাল বাম্পার অফার। কেন্দ্রীয় সরকার পাশে দাঁড়ানোয় পুনরুজ্জীবিত হচ্ছে তারা। ফলে দিওয়ালিতে গ্রাহকদেরও সুখবর দিতে পারল বিএসএনএল।

শুক্রবারই দিওয়ালি অফার ঘোষণা করেছে টেলিকম সংস্থাটি। ২৭ এবং ২৮ অক্টোবর, অর্থাৎ রবি ও সোমবার বিএসএনএলের ল্যান্ডলাইন ও ব্রডব্যান্ড ব্যবহারকারীরা আনলিমিটেড কলের অফার পাবেন। যে কোনও ল্যান্ড লাইন এবং মোবাইল নেটওয়ার্কে দু’দিনের জন্য বিনামূল্যে অফুরণ কথা বলা যাবে। বিএসএনএলের ডিরেক্টর শ্রী বিবেক বঞ্জল বলেন, উৎসবে বন্ধুবান্ধব এবং আত্মীয়-পরিজনদের সঙ্গে কথা বলে তাঁদের শুভেচ্ছা জানানোর মজাই আলাদা। আর যদি তা ল্যান্ডলাইনে হয়, তাহলে তো কথাই নেই। সেই কারণেই প্রিয়জনদের আরও কাছাকাছি পৌঁছে দেওয়ার সেরা মাধ্যম হয়ে উঠবে বিএসএনএল। এর পাশাপাশি আগামী দু’মাসের মধ্যে ভারত ফাইবারের প্ল্যানটি দীর্ঘায়িত করার কথাও জানিয়েছে এই টেলিকম সংস্থা।

[আরও পড়ুন: অনলাইনে আর্থিক প্রতারণার শিকার? আপনার খোয়া যাওয়া টাকা ফেরত দেবে ‘সাইবার সেফ’]

৪২৯, ৪৮৫ এবং ৬৬৬ টাকার প্রি-পেড প্ল্যানের পরই নতুন স্কিমটি এনেছে কোম্পানি। ভারত ফাইবারের এই নয়া প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবেন। বর্তমানে ভারত ফাইবার ৫০০ জিবি প্ল্যানে গ্রাহকরা ৫০ এমবিপিএস স্পিডে ৫০০ জিবি ডেটা ডাউনলোড করতে পারেন। সেই কারণেই এটি বিএসএনএলের সবচেয়ে জনপ্রিয় প্ল্যান। এর পাশাপাশি ৪২৯ টাকার প্ল্যানে ইউজাররা প্রতিদিন আড়াই জিবি ডেটা পান। যার মেয়াদ ৮১ দিন। অন্যদিকে ৪৮৫ এবং ৬৬৬ টাকার প্রি-পেড প্ল্যানে যথাক্রমে ৯০ ও ১৩৪ দিনের জন্য ইউজাররা পাচ্ছে দিনপিছু ৩ জিবি করে ডেটা পরিষেবা।

[আরও পড়ুন: বন্ধুর সঙ্গে নেটফ্লিক্সের পাসওয়ার্ড শেয়ার করছেন? সাবধান!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement