BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Flipkart Big Diwali Sale: ফের ধামাকা, ফ্লিপকার্টের দিওয়ালি সেল থেকে সস্তায় কিনতে পারেন এই স্মার্টফোনগুলি

Published by: Sulaya Singha |    Posted: October 13, 2021 9:44 pm|    Updated: October 13, 2021 9:44 pm

Flipkart Big Diwali Sale starts October 17, here are the deals | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুমে ফের ধামাকা। আরও একবার সেল শুরু হচ্ছে ফ্লিপকার্টে। অর্থাৎ গত সেলে কেনাকাটা যদি কিছু বাকি থাকে, তবে এবার ষোলো কলা পূর্ণ করে নিতেই পারেন। অত্যন্ত সস্তায় পেয়ে যাবেন স্মার্টফোন, টিভি-সহ নানা ইলেকট্রনিক্স সরঞ্জাম। চলুন তাহলে চটপট জেনে নেওয়া যাক, কী কী অফার পাবেন দিওয়ালি সেলে।

গত ৩ অক্টোবর বিগ বিলিয়ন ডে সেল নিয়ে হাজির হয়েছিল জনপ্রিয় এই ই-কমার্স সাইট। ১০ অক্টোবর পর্যন্ত বাড়ি বসেই চুটিয়ে শপিং করেছেন ক্রেতারা। আর এবার শুরু হতে চলেছে দিওয়ালি সেল (Flipkart Big Diwali Sale)। ১৭ অক্টোবর থেকে ২৩ অক্টোবর পর্যন্ত সস্তায় কেনাকাটা করা যাবে। প্লাস মেম্বারদের জন্য ১৬ অক্টোবর দুপুর ১২ টা থেকেই শুরু হয়ে যাবে অফার। আকর্ষণীয় মূল্যে পেয়ে যাবেন স্মার্টফোন, টিভি ও অন্যান্য ইলেকট্রনিক্স সরঞ্জাম।

[আরও পড়ুন: পুজোয় আপনার ছবিটিই হবে সেরা, স্মার্টফোনে রাখুন এই ৫ ফটো এডিটিং অ্যাপ]

এখনও পর্যন্ত জানা গিয়েছে, ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে ১০ শতাংশ ছাড় পাবেন। অ্যাক্সিস ব্যাংকের গ্রাহকরাও পেয়ে যাবেন একাধিক অফার। এখনও পর্যন্ত ফ্লিপকার্টের তরফে সঠিকভাবে সমস্ত অফারের খুঁটিনাটি জানানো না হলেও, শোনা যাচ্ছে স্মার্টফোন ও ট্যাবলেটের উপর ৮০ শতাংশ পর্যন্ত ছাড় মিলবে। এছাড়া হেডফোন, ব্লুটুথ স্পিকার এবং অন্যান্য ইলেকট্রনিক্স সরঞ্জামেও ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন। ৭৫ শতাংশ ছাড়ে কিনতে পারবেন টেলিভিশন সেট।

তবে এখানেই শেষ নয়, দিনের বিশেষ সময়ে মিলবে আকর্ষণীয় ছাড়। জানা যাচ্ছে, রাত ১২টা, সকাল ৮টা, বিকেল ৪টেয় বিশেষ কিছু বিভাগে ছাড় পাবেন। আবার সেলের দিনগুলিতে সন্ধে ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত নতুন নতুন অফার ঘোষণা করা হবে। সবমিলিয়ে দিওয়ালির আগে জমজমাট হয়ে উঠবে আপনার শপিংয়ের অভিজ্ঞতা।

[আরও পড়ুন: ফেসবুক-হোয়াটসঅ্যাপ বন্ধ হতেই পোয়াবারো পর্নহাবের, হু হু করে বেড়েছিল ইউজারের সংখ্যা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement