BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শুরু হচ্ছে Flipkart-এর আকর্ষণীয় সেল, ১ টাকা দিয়েই বুক করা যাবে পছন্দের স্মার্টফোন

Published by: Sulaya Singha |    Posted: September 13, 2020 5:53 pm|    Updated: September 13, 2020 5:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কে ইচ্ছে মতো শপিং করতে পারছেন না? অনলাইনেই ভরসা? তাহলে চটপট তৈরি হয়ে যান ফ্লিপকার্টের (Flipkart) বিগ সেভিং ডে’স-এর জন্য। যেখানে বাড়ি বসেই কম খরচে দেদার শপিং করতে পারবেন। তাও মাত্র এক টাকায়! পুজোর আগে এমনই দুর্দান্ত অফার নিয়ে হাজির হচ্ছে জনপ্রিয় এই ই-কমার্স সাইট।

ব্যাপারটা কী? এক টাকায় শপিং! কীভাবে সম্ভব? বেশ, তাহলে একটু খোলসে করে বলা যাক। আগামী ১৮ সেপ্টেম্বর থেকে বিশেষ অফার শুরু হবে। চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। যেখানে বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইসের উপর পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। স্মার্টফোন, ট্যাব, টেলিভিশন সেট-সহ অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস কেনা যাবে অনেকটাই কম দামে। এখানেই শেষ নয়, এই ধামাকা সেলে জিনিস কেনার ক্ষেত্রে তা অগ্রিম হিসেবে মাত্র ১ টাকা দিয়েও বুক করে রাখতে পারবেন ক্রেতারা।

[আরও পড়ুন: মিউটেশন, করনির্ধারণের তথ্য জানাতে এবার পৃথক ওয়েবসাইট কলকাতা পুরসভার]

মানে ধরুন, আপনি একটি স্মার্টফোন অর্ডার দিতে চান। তাহলে ১৫ ও ১৬ সেপ্টেম্বরের মধ্যে সেটি প্রি-বুক করে ফেলতে হবে ফ্লিপকার্ট অ্যাপ থেকে। ডেবিট কিংবা ক্রেডিট বা ই-ওয়ালেট থেকে মাত্র এক টাকায় প্রি-বুক করে ১৮ সেপ্টেম্বর রাত ১২টার মধ্যে বাকি টাকা দিলেই চলবে। একই সঙ্গে পেয়ে যাবে বিগ সেভিং ডে’স-এর বিশেষ ছাড়ও। আরও আছে। SBI কার্ড দিয়ে শপিং করলে মিলবে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় এবং EMI-এর সুবিধাও।

লোভনীয় এই সেলে কোন কোন ব্র্যান্ডের ইলেকট্রনিক ডিভাইস পাওয়া যাবে? কত শতাংশ ছাড়ই বা মিলবে? এখনও পর্যন্ত অবশ্য এ নিয়ে বিস্তারিত কিছুই জানায়নি ফ্লিপকার্ট। তবে শোনা যাচ্ছে, যাঁরা টিভি সেট কিংবা বাড়ির অন্যান্য দরকারি ইলেকট্রনিক জিনিস কেনার পরিকল্পনা করছেন, তাঁরা নো-কস্ট EMI এবং এক্সচেঞ্জ অফারও পেয়ে যাবেন। পাশাপাশি কি-বোর্ড, মাউস, পাওয়ার ব্যাংক, হেডফোনের মতো সামগ্রীতেও থাকবে আকর্ষণীয় ছাড়। পুজোর আগে নিজের প্রয়োজনীয় জিনিসপত্র কিনে ফেলার এটাই সেরা সুযোগ। আপনি তৈরি তো?

[আরও পড়ুন: যন্ত্রণায় দিনভর কাতরাচ্ছেন? অব্যর্থভাবে আপনাকে মুক্তি দেবেই ‘পেন ম্যানেজমেন্ট’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement