১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় কোনও ই-কমার্স সাইট থেকে মোবাইল কেনা এখন সাধারণ মানুষের কাছে জলভাত। খানিকটা কম দামে পাওয়া যায় বলে অনেকেই অনলাইনে স্মার্টফোন কিনতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। আর গ্রাহকদের আরও বেশি করে নেটদুনিয়ার বাজারে টেনে আনতে ই-কমার্স সাইটগুলিও ছাড় দিতে কার্পণ্য বোধ করে না। এবার তেমনই অভাবনীয় অফার নিয়ে এল ফ্লিপকার্ট। ফের শুরু হল তাদের ‘বিগ বিলিয়ন সেল‘। তিনদিনের এই সেল-এ নামীদামি অনেক ব্র্যান্ডের স্মার্টফোনই বেশ কম দামে মিলছে। নজর কাড়ছে গুগল পিক্সেল, শাওমি, আইফোন, অনার-এর মতো ব্র্যান্ড।

[টিভিতে কন্ডোমের বিজ্ঞাপন দেখানোর সময় বেঁধে দিচ্ছে কেন্দ্র]

প্রথমেই আসা যাক আইফোনের কথায়। দামের বিচারে সবচেয়ে এগিয়ে থাকে আইফোন, ব্র্যান্ড নেম-এও।  আইফোন ৬, ৭ ও সদ্য মুক্তি পাওয়া আইফোন ১০ এই সেল-এ বেশ খানিকটা কম দামে পাওয়া যাচ্ছে। কিন্তু স্টক সীমিত। আইফোন ১০-এর ৬৪ জিবির ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ৮৯ হাজার টাকায়। ২৫৬ জিবির ভেরিয়েন্টটি মিলছে ১ লক্ষ টাকার কিছু বেশি দামে। ক্রেডিট কার্ডে কিনলে এসবিআই গ্রাহকরা ফ্ল্যাট ৫ হাজার টাকা ছাড় পাবেন। আইফোন ৮-এর ৬৪ জিবি ভেরিয়েন্টটি পাওয়া যাচ্ছে ৬৪ হাজারের বদলে ৬০ হাজার টাকায়। ১২৮ জিবি-টির দাম ৭৭ হাজার টাকা থেকে কমে হয়েছে ৭৩ হাজার টাকায়। আইফোন ৭ পাওয়া যাচ্ছে ৪০ হাজার টাকায়। এতদিন ৫০ হাজার টাকা দাম ছিল হ্যান্ডসেটটির। তবে অফারটি মিলবে শুধুমাত্র ৩২ জিবি-র মডেলে।

ব্র্যান্ড নেমের বিচারে আইফোনকে টক্কর দিতে পারে যে গুগল পিক্সেল, এবার তার কথায় আসা যাক। ফোনটি যখন বাজারে আসে, তখন এর দাম ছিল ৬১ হাজার টাকা। তারপর ধাপে ধাপে অবশ্য দাম কমেছে। কিন্তু এখন ফ্লিপকার্টের বিগ বিলিয়ন সেল-এ মডেলটি পাওয়া যাচ্ছে ৪০ হাজার টাকার কার্যকরী দামে। ১০ হাজার টাকার ছাড় ও ১০ হাজার টাকা পাওয়া যাবে ক্যাশব্যাক। ডিসেম্বরের ৯ তারিখ এই সেল শেষ হয়ে যাবে। ৭০ হাজার টাকা দামের গুগল পিক্সেল ২ এখন পাওয়া যাচ্ছে ৫৯ হাজার টাকায়।

[স্তনকে আকর্ষণীয় করতে এই কাজগুলি করেন? সাবধান!]

তবে ফিচারের বিচারে ও জনপ্রিয়তায় শাওমির এমআই এ ওয়ান মডেলটিকে কেউ টক্কর দিতে পারবে না এখন। ১৫ হাজার টাকা দামের ওই হ্যান্ডসেটটি এখন পাওয়া যাচ্ছে ১৩ হাজার টাকায়। কালো, সাদা ও রোজ গোল্ড রঙের এই হ্যান্ডসেটে রয়েছে ডুয়াল ক্যামেরা, ৫.৫ ইঞ্চির স্ক্রিন, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর-সহ যাবতীয় সুযোগ সুবিধা। এছাড়াও স্যামসাংয়ের গ্যালাক্সি এস৭ পাওয়া যাচ্ছে ৩০ হাজার টাকায়। যার আসল দাম প্রায় ৪০ হাজার টাকা। অনার ৮ প্রো হ্যান্ডসেটটির দাম কমে হয়েছে ২৭ টাকা।

[ফুলশয্যার রাতে কামাল দেখানো ‘ভায়াগ্রা পান’ কোথায় পাওয়া যাবে, দামই বা কত?]

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং