১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার বাড়ি বসে Flipkart থেকেই কেনা যাবে স্কুটার! মিলবে আকর্ষণীয় ছাড়ও

Published by: Sulaya Singha |    Posted: August 1, 2022 8:50 pm|    Updated: August 1, 2022 8:50 pm

Flipkart starts selling scooter on its website | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রান্নাঘরের খুঁটিনাটি সরঞ্জাম থেকে জামাকাপড়, গয়নাগাটি- দৈনন্দিন জীবনের যাবতীয় জিনিসপত্র কেনার জন্য এখন অনেকেই অনলাইন শপিং সাইটগুলির উপর নির্ভরশীল। আর এ দেশে ই-কমার্স সাইটগুলির মধ্যে অতি জনপ্রিয় ফ্লিপকার্ট (Flipkart)। এবার এই প্ল্যাটফর্ম থেকে কিনে নেওয়া যাবে স্কুটারও! হ্যাঁ, ঠিকই পড়েছেন। এখন থেকে বাড়ি বসেই এক ক্লিকে অর্ডার করে ফেলতে পারবেন পছন্দের স্কুটার। শুধু তাই নয়, পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়ও।

নতুন মডেলের E1 ইলেকট্রিক স্কুটার বাজারে এনেছে বাউন্স। যা আপনি অনায়াসে পেয়ে যাবেন ফ্লিপকার্টেই। ৭০ হাজার ৪৯৯ টাকা থেকে শুরু এর দাম। কিন্তু ততটাও খরচ করতে হবে না আপনাকে। কারণ প্রিপেডে লেনদেন করলে অর্থাৎ অর্ডার ডেলিভারি হওয়ার আগেই যদি পেমেন্ট করে দেন, তাহলে ফ্ল্যাট ৫ হাজার টাকা ছাড় পাবেন। এর মানে হল আপনাকে ই-স্কুটারটি কিনতে দিতে হবে মাত্র ৬৫ হাজার ৪৯৯ টাকা। ফ্লিপকার্টের তরফে জানানো হয়েছে, স্কুটার ডিলারকে চার্জারের জন্য অতিরিক্ত অর্থ দিতে হবে ইউজারকে।

[আরও পড়ুন: পার্থ গ্রেপ্তারের পর তৃণমূলের চেয়ারম্যান ও জেলা সভাপতি পদে রদবদল, দেখে নিন তালিকা]

আসলে একটি ই-স্কুটার কেনার ক্ষেত্রে বিমা, রেজিস্ট্রেশন ইত্যাদির খরচ থাকে। তাই এসবের জন্য অতিরিক্ত ৭,৬০১ টাকা এবং চার্জারের জন্য ৯,৯৯৯ টাকা দিতে হবে আপনাকে। অর্থাৎ মোট ৮৩ হাজার ৯৯ টাকার বিনিময়ে ব্র্যান্ড নিউ ইলেকট্রিক স্কুটার। কিন্তু প্রিপেড পেমেন্ট না করলে আরও ৫০০০ টাকা বেশি খরচ করতে হবে। এই স্কুটারে ৩ বছরের ওয়ারেন্টিও পেয়ে যাবেন আপনি।

তবে এখনই ফ্লিপকার্টে বিভিন্ন কোম্পানির বাইক কিংবা স্কুটার পাবেন না। আপাতত সার্চ করলে বাউন্স ইনফিনিটি স্কুটারই দেখাচ্ছে। পাশাপাশি এও জানানো হয়েছে, আপাতত দিল্লি, মহারাষ্ট্র, কর্ণাটক, গুজরাট এবং তেলেঙ্গানার ইউজাররা ই-স্কুটার অর্ডার করতে পারবেন ফ্লিপকার্ট থেকে। তবে আগামী দিনে আরও একাধিক সংস্থার স্কুটার দেশজুড়ে বিক্রি হতে পারে এই প্ল্যাটফর্মে।

[আরও পড়ুন: ভয়ংকর কাণ্ড রাজস্থানে, তলোয়ার দিয়ে ৯ বছরের ভাইজির মুন্ডু কেটে নিল নাবালিকা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে