BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফ্লিপকার্টে শুরু বিগ শপিং সেল, মোবাইলে মিলবে আকর্ষণীয় ছাড়

Published by: Bishakha Pal |    Posted: December 6, 2018 3:57 pm|    Updated: December 6, 2018 4:53 pm

Flipkart's Big Shopping Sale stats

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোবাইল কিনতে চাইছেন? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। ফ্লিপকার্টে শুরু হয়েছে বিগ শপিং ডে সেল। মোবাইলের জন্য রয়েছে আকর্ষণীয় ছাড়। তার উপর যদি আপনার কাছে এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড থাকে, তাহলে অতিরিক্ত আরও ১০ শতাংশ ছাড় পাবেন আপনি। ৬ থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত চলবে এই অফার।

একাধিক মোবাইলে এই অফার দিচ্ছে ফ্লিপকার্ট। আসুসের ZenFone Max Pro M1 ফোনটির দাম যেখানে ১০ হাজার ৯৯৯ টাকা, অফারে সেটিই পাওয়া যাচ্ছে ৯ হাজার ৯৯৯ টাকায়। আর যদি ৬ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেলটি কিনতে চান, তাহলে দাম পড়বে ১৩ হাজার ৯৯৯ টাকা (এর আসল দাম ১৪ হাজার ৯৯৯ টাকা)। এছাড়া শাওমি Poco F1 ফোনের উপরও চলছে ছাড়। ৬ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ-সহ এর দাম যেখানে ছিল ২১ হাজার ৯৯৯ টাকা, সেখানে ফ্লিপকার্ট ফোনটি ১৯ হাজার ৯৯৯ টাকায় দিচ্ছে। তবে ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের মডেলটি কিনলে তার দাম ২৫ হাজার ৯৯৯ টাকা (আসল দাম ৩০ হাজার ৯৯৯ টাকা)। Google Pixel 3 ফোনের ক্ষেত্রে ছাড় একটু বেশি। এক্ষেত্রে ছাড় দেওয়া হচ্ছে সাড়ে চার হাজার টাকা। Nokia 5.1 Plus ফোনের দাম এই তিনদিন ১৩ হাজার ১৯৯ টাকার বদলে থাকবে ৯ হাজার ৯৯৯ টাকা।

বাজারে এল গুগলের 4G ফিচার ফোন, দাম জানলে অবাক হবেন! ]

তবে অফার শুধুমাত্র মোবাইল ফোনের উপরেই সীমাবদ্ধ রাখেনি ফ্লিপকার্ট। যে কোন ইলেকট্রনিক্স সামগ্রীতেই ছাড় দিচ্ছে অনলাইন এই শপিং সাইট। দাম কমেছে অ্যাপলের ওয়াচ সিরিজ ৩-এরও। ৩৮ মিলিমিটার ঘড়ির দাম ২৮ হাজার ৯০০ টাকার বদলে ২৪ হাজার ৯০০ টাকা হয়েছে। ৪২ মিলিমিটার ঘড়িটি ৩৪ হাজার ১০ টাকার বদলে পাওয়া যাচ্ছে ২৬ হাজার ৮০০ টাকায়। অ্যাপল আইপ্যাডের (সিক্সথ জেনারেশন) দাম ২৮ হাজার টাকা। বিগ শপিং সেলে এই একই আইপ্যাড পাওয়া যাচ্ছে ২৩ হাজার ৯৯৯ টাকায়। আসুসের TUF ক্রোর ১৫.৬ ইঞ্চি ল্যাপটপের দাম ৮২ হাজার ৯৯০ টাকা। অফারে ৫৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে ল্যাপটপটি।

বিজ্ঞাপনে DSLR-এ তোলা ছবি ব্যবহার করে ক্রেতাদের ‘বোকা’ বানাল স্যামসং ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement