ad
ad

Breaking News

Ganesh Chaturthi

এবার অনলাইনেই অর্ডার করা যাবে ‘লালবাগচা রাজা’ গণেশের প্রসাদ, জেনে নিন খুঁটিনাটি

১১ দিন ধরে ২৪ ঘণ্টাই দেখা যাবে লাগবাগচা রাজার পুজো।

Ganesh Chaturthi 2022: Get Mumbai's Lalbaugcha Raja's prasad online | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:August 31, 2022 3:01 pm
  • Updated:August 31, 2022 3:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা অতিমারীর জেরে গত দু’বছর সাদামাটা ভাবেই কেটেছিল গণেশ চতুর্থী। তবে কোভিড আতঙ্ক কাটিয়ে বুধবার থেকে দেশের বিভিন্ন প্রান্তে ধুমধাম করে শুরু হয়ে গিয়েছে গণেশ পুজো। আর গণেশ চতুর্থী (Ganesh Chaturthi 2022) বললেই হিন্দু ভক্তদের মনে সর্বাগ্রে ভেসে ওঠে যে নামটি, তা হল লালবাগচা রাজা। মুম্বইয়ের এই বিখ্যাত পুজোয় প্রতিবারই থাকে উপচে পড়া ভিড়। গণপতি দর্শন ও প্রসাদ বিতরণে রীতিমতো হিমশিম খেতে হয় আয়োজকদের। তবে এবার বাড়ি বসেই দর্শন করা যাবে লালবাগচা রাজাকে। সেই সঙ্গে অনলাইনেই অর্ডার করতে পারবেন প্রসাদও!

আমজনতার সুরক্ষার কথা ভেবে গত দু’বছর ভক্তসমাগমে লাগাম টেনেছিল লালবাগচা রাজা। তবে এবার ফিরল সেই পুরনো জৌলুস। কথায় বলে কাউকে খালি হাতে ফেরায় না মুম্বইয়ের এই অতি জাগ্রত বিঘ্নহর্তা। সকলের মনস্কামনা পূর্ণ হয় এখানে। আর এবার তো বাড়িতেই গণেশ পুজোর প্রসাদ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছে কর্তৃপক্ষ। ৮৯ বছরের পা দিল এই পুজো। এবার ১৪ ফুট উচ্চতার মূর্তি তৈরি করেছেন নীতিন চন্দ্রকান্ত দেশাই।

[আরও পড়ুন: বুলডোজারের ভয় দেখাতেই খুলল দরজা! বিতাড়িত স্ত্রীকে স্বামীর ঘরে ফেরাল পুলিশ]

তবে গণপতি দর্শন করতে এবার আর লম্বা লাইনে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকার প্রয়োজন নেই। কারণ প্রতিদিনই সোশ্যাল প্ল্যাটফর্মে লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে গণেশ পুজোর সাক্ষী থাকতে পারবেন। ইউটিউবে https://youtube.com/user/LalbaugRaja ফেসবুকে https://facebook.com/LalbaugchaRaja ইনস্টাগ্রামে
https://instagram.com/lalbaugcharaja এবং টুইটারে https://twitter.com/lalbaugcharaja এই লিংকে ক্লিক করে ২৪ ঘণ্টাই দেখা যাবে লাগবাগচা রাজার পুজো।

এর পাশাপাশি বাড়ি বসে অনলাইনে অর্ডার করা যাবে প্রসাদও। আয়োজকদের তরফে জানানো হয়েছে, জিওমার্ট অ্যাপ থেকে দুটি করে লাড্ডু অর্ডার করতে পারবেন মুম্বই, নবি মুম্বই ও থানের ভক্তরা। অন্যদিকে, দেশের যে প্রান্তেই থাকুন, পেটিএম থেকে ২৫০ গ্রাম করে ড্রাই ফ্রুট অর্ডার করতে পারবেন। বাড়ি বসেই পেয়ে যাবেন প্রসাদ। বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন। 

[আরও পড়ুন: প্রতিবেশীর গরুকে ধর্ষণ! প্রবল রক্তক্ষরণের জেরে মৃত্যু, গ্রেপ্তার নামখানার যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ