৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুজোর ঠিক আগে কেনাকাটার বিরাট সুযোগ করে দিয়েছিল আমাজন এবং ফ্লিপকার্ট। বিগ বিলিয়ন সেলের সুযোগের সদ্ব্যবহার করে লক্ষ লক্ষ মানুষ এই দুই ই-কমার্স সাইট থেকে সস্তায় প্রয়োজনীয় সব জিনিসপত্র কিনে ফেলেছিলেন। সেই অফার যদি কোনওভাবে মিস হয়ে থাকে, তবে ফের সুযোগ আসছে। কারণ দিওয়ালির আগে আরও একবার বড়সড় সেলের কথা ঘোষণা করেছে এই দুই অনলাইন শপিং সাইট।

গত ২৯ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত চলেছিল বিগ বিলিয়ন ডে। যাতে দুই সাইট মিলিয়ে বিক্রি হয়েছে প্রায় ১৯ কোটি টাকার সরঞ্জাম। তবে বিক্রি বৃদ্ধির হারের দৌড়ে আমাজনকে পিছনে ফেলে দিয়েছে ফ্লিপকার্ট। ফের দিপাবলি উপলক্ষে নয়া সেলের কথা ঘোষণা করেছে এই দুই সাইট। কোন তারিখ থেকে সেল শুরু, তা নিশ্চয়ই ইতিমধ্যেই জেনে গিয়েছেন। আগামী ১২ অক্টোবর ফ্লিপকার্টে শুরু সেল। শেষ ১৬ অক্টোবর। আর ১৩ থেকে ১৭ অক্টোবর সেল চলবে আমাজনে। চলুন এবার জেনে নেওয়া যাক, এই সেলে কোন কোন প্রোডাক্ট কিনলে লাভবান হবেন।

[আরও পড়ুন: আর্থিক প্যাকেজ দিতে নারাজ কেন্দ্র, বিএসএনএল বন্ধের প্রস্তাব অর্থমন্ত্রকের!]

ফ্লিপকার্ট প্লাস ক্রেতাদের জন্য বিগ দিওয়ালি সেল খুলে যাবে নির্ধারিত সময়ের চার ঘণ্টা আগে থেকে। অর্থাৎ ১১ অক্টোবর রাত ৮টা থেকেই অফার পাবেন প্লাস ক্রেতারা। Realme 5 Pro, Redmi Note 7 Pro, Vivo Z1 Pro, Redmi K20 Pro, Realme X, Redmi K20, Moto One Vision, Realme C2, Realme 5, Redmi Note 7S-সহ একগুচ্ছ স্মার্টফোনে পাবেন বিশেষ ছাড়। Mi TV 4A Pro ৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি এবং নতুন Mi TV 4X Pro ৪৩ ইঞ্চি টিভিতে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। এছাড়াও Samsung, LG, Sony-র টিভি সেটও মিলবে বিশেষ লোভনীয় মূল্যে। মোট ৫০ হাজার প্রোডাক্টের উপর থাকছে ডিসকাউন্ট। স্মার্টফোন, ইলেকট্রনিক সামগ্রীর পাশাপাশি পোশাকও কিনে নিতে পারবেন বেশ সস্তায়।

এদিকে আমাজন প্রাইম মেম্বারদের জন্য সেল শুরু হবে নির্ধারিত সময়ের ১২ ঘণ্টা আগে। OnePlus 7, Redmi 7A, Redmi Y3, Redmi 7, Samsung Galaxy M30, Nokia 6.1 Plus, Honor 8X, Realme U1-মতো ফোনগুলি কিনে নিতে পারেন এই সুযোগে। টিভি এবং আমাজন ইকোর উপর থাকছে ৫০ থেকে ৭৫ শতাংশ ছাড়। এসবের পাশাপাশি থাকছে ডেবিট এবং ক্রেডিট কার্ডে বিশেষ ছাড় এবং নো কস্ট ইএমআই পরিষেবাও। তাহলে আর দেরি কেন? কেনাকাটার তালিকা চটপট বানিয়ে ফেলুন!

[আরও পড়ুন: অ্যাপ ক্যাব বুক করতে গিয়ে বিপত্তি, অ্যাকাউন্ট থেকে গায়েব লক্ষাধিক টাকা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং