১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

দিল্লির ফলাফল নিয়ে ভাইরাল মজার মিম-ভিডিও, হেসে খুন নেটিজেনরা

Published by: Sulaya Singha |    Posted: February 11, 2020 1:36 pm|    Updated: February 11, 2020 1:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী হবে দিল্লি বিধানসভার ফলাফল? গোটা দুনিয়ার নজর ছিল সেই দিকে। মঙ্গলবার সকালে ভোটগণনা শুরু হতেই সরগরম সোশ্যাল মিডিয়া। কে এগিয়ে-কে পিছিয়ে, কে ফের আসিন হবে দিল্লির মসনদে? এসব নিয়েই চলছে জোর আলোচনা। বিজেপি-আম আদমি পার্টির (AAP) কড়া টক্কর নিয়ে নেটদুনিয়ায় তৈরি হয়েছে নানা মজার মজার মিম। যা দেখে হেসে খুন নেটিজেনরা।

অরবিন্দ কেরজিওয়ালের হ্যাটট্রিকেরই ইঙ্গিত মিলেছিল এক্সিট পোলে। ভোটগণনা শুরু হতে কেজরির (Arvind Kejriwal) পাল্লাই ভারী হতে থাকে। কিন্তু এবারের লড়াই নেহাত সহজ ছিল না। ২৭০ জন সাংসদ, ৭০ জন মন্ত্রী, ৪০জন স্টার প্রচারক, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথদের মতো হেভিওয়েট নেতার জনসভা থেকে ধর্মের ভিত্তিতে মেরুকরণের চেষ্টা- সবকিছুর সঙ্গেই হাড্ডাহাড্ডি লড়াই করেছে আম আদমি পার্টি। এ কথা ঠিক যে আপের আসন কমেছে। প্রত্যাশার তুলনায় ভাল ফল করেছে বিজেপি। কিন্তু আম আদমি পার্টির আসন টলানো যায়নি। কেজরির এই সাফল্যে বিজেপির চেহারাটা ঠিক কেমন? সেই ছবি তুলে ধরতেই নেটদুনিয়ার বাসিন্দারা তৈরি করে ফেলেছেন নানা মিম ও মজার ভিডিও।

[আরও পড়ুন: গুরুর ভূমিকায় ফের সফল প্রশান্ত কিশোর, বজায় রাখলেন ঈর্ষণীয় রেকর্ড]

দিল্লি বিধানসভা নির্বাচনে দাঁতই ফোটাতে পারেনি কংগ্রেস। ‘হাঙ্গামা’ ছবির দৃশ্য তুলে ধরে কংগ্রেসের সেই করুণ অবস্থাই বোঝানো হয়েছে মিমে। আবার ‘দুলহে রাজা’ ছবির সংলাপ ব্যবহার করে নরেন্দ্র মোদিকে নিয়ে মশকরাও করা হয়েছে। ভোটগণনা নিয়ে সংবাদমাধ্যমের গম্ভীর ও উত্তপ্ত আলোচনা ও চর্চার মধ্যে সোশ্যাল মিডিয়ার এই সমস্ত মিম হাসি ফুটিয়েছে সাধারণ মানুষের মুখে।

[আরও পড়ুন: রাজনীতি থেকে দূরে শাহিনবাগ, ভোটের ফলাফল নিয়ে মুখে কুলুপ আন্দোলনকারীদের]

An Images
An Images
An Images An Images