ad
ad
Reliance Jio

ফের ধামাকা, প্রিপেড প্ল্যানের দাম বাড়লেও দুর্দান্ত ক্যাশব্যাক অফার ঘোষণা করল JIO

রিচার্জ করার আগে চটপট জেনে নিন।

Jio gives 20 per cent cashback on some of its prepaid plans | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:December 4, 2021 4:56 pm
  • Updated:December 4, 2021 4:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এয়ারটেল, ভোডাফোন আইডিয়ার পথে হেঁটে প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছে রিলায়েন্স জিও। তবে অন্য টেলিকম সংস্থার থেকে যে মুকেশ আম্বানির কোম্পানি গ্রাহকদের বেশি সুযোগ-সুবিধা দেয়, তা যেন আরও একবার প্রমাণ হয়ে গেল। কারণ ইউজারদের খরচ বাড়লেও ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফারের কথা ঘোষণা করল সংস্থা।

এর আগে ২৪৯, ৫৫৫ এবং ৫৯৯ টাকার প্ল্যানে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার পেতেন গ্রাহকরা। এবার জানানো হল, ২৯৯, ৬৬৬ এবং ৭১৯ টাকার ট্যারিফে রিচার্জ করলে ২০ শতাংশ ক্যাশব্যাক (Cashback Offer) পাওয়া যাবে। ট্যারিফ পিছু এই ২০ শতাংশ দামই বাড়িয়েছে জিও। ক্যাশব্যাকের এই টাকা রিচার্জ করার তিনদিনের মধ্যে সরাসরি ইউজারের অ্যাকাউন্টে জমা পড়ে যাবে। এই টাকা রিলায়েন্সের রিটেল চ্যানেল কিংবা স্টোরে খরচ করতে পারবেন আপনি। ধরুন, জিও (Reliance Jio) নম্বরে রিচার্জ করতে চান, সেক্ষেত্রে এই টাকা ব্যবহার করতে পারেন। আবার জিও মার্ট রিলায়েন্স স্মার্ট, আজিও রিলায়েন্স ট্রেন্টস, রিলায়েন্স ডিজিটালের মতো প্ল্যাটফর্ম থেকে শপিংও করতে পারেন ক্যাশব্যাকের অর্থ দিয়ে।

[আরও পড়ুন: ওমিক্রনের সংক্রমণ বাড়ছে ৫ বছরের কম বয়সিদের মধ্যে! সতর্ক করলেন বিশেষজ্ঞরা]

চলুন এবার জেনে নেওয়া যাক কোন প্ল্যানে কী অফার পাবেন ইউজাররা। ২৯৯ টাকায় আনলিমিটেড ভয়েস কল ও ১০০ এসএমএসের পাশাপাশি দিনপিছু মিলবে ২জিবি করে ডেটা। ব্যবহার করা যাবে Jio App-গুলিও। ৬৬৬ টাকায় রিচার্জ করলে আনলিমিটেড কল ও ১০০ এসএমএসের সঙ্গে প্রতিদিন দেড় জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন। সেই সঙ্গে জিওর সমস্ত অ্যাপও ব্যবহার করা যাবে।

৭১৯ টাকার প্ল্যানটিতে দিনপিছু ২জিবি করে ডেটা পাওয়া যায়। সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন ১০০টি করে এসএমএস ফ্রি তো আছেই। ৮৪ দিনের এই ট্যারিফেও জিওর অ্যাপগুলি ব্যবহারের সুযোগ পান গ্রাহকরা। এই তিনটি প্ল্যানের ক্ষেত্রে ১৪৪ টাকা পর্যন্ত ক্যাশব্য়াক পেয়ে যাবেন। ১১৯৯ টাকার ৮৪ দিনের প্ল্যানেও থাকবে ক্যাশব্যাক অফারটি।

[আরও পড়ুন: এবার WhatsApp ব্যবহার করেই বুক করতে পারবেন Uber! জানেন কীভাবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ