১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

৩৩৬ দিনের আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির Jio, জেনে নিন খুঁটিনাটি

Published by: Sulaya Singha |    Posted: February 21, 2020 4:59 pm|    Updated: February 21, 2020 4:59 pm

Jio launched Rs. 2,121 prepaid recharge plan, here's the details

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিমাসে রিচার্জ করে ক্লান্ত? এখন তো শুধু একটা রিচার্জ করলেই হয় না, ওয়ান-ইন-অল প্ল্যান ব্যবহার না করলে আলাদা করে টপ-আপও ভরতে হয় অন্যান্য নেটওয়ার্কে কলের জন্য। কিন্তু এবার জিও গ্রাহকদের জন্য এল নয়া প্ল্যান। একবার রিচার্জ করালেই প্রায় গোটা বছর নিশ্চিন্ত।

জিও থেকে জিওতে ভয়েস কল ফ্রি হলেও অন্যান্য নেটওয়ার্কে প্রতি মিনিটে জিও গ্রাহকদের খরচ ৬ পয়সা করে। এই নিয়ম চালুর পর অন্যান্য টেলিকম সংস্থাগুলির কটাক্ষের মুখে পড়তে হয় মুকেশ আম্বানির কোম্পানিকে। কিন্তু এসব সত্ত্বেও জিওর জনপ্রিয়তায় কোনও ভাটা পড়েনি। অন্যদের তুলনায় কম মূল্যের একগুচ্ছ প্ল্যান এনেই বাজিমাত করেছে রিলায়েন্স জিও। এবারও তার ব্যতিক্রম হল না। গ্রাহকদের মুখে হাসি ফোটাতে এবার ২,১২১ টাকার প্রিপেড প্ল্যান নিয়ে হাজির কোম্পানি। যার মেয়াদ ৩৩৬ দিন। কী কী সুবিধা মিলবে এই প্ল্যানে?

[আরও পড়ুন: করোনা ভাইরাস ও সোয়াইন ফ্লু’র জের, ভারতে অফিস বন্ধ করল জার্মান তথ্যপ্রযুক্তি সংস্থা]

এই প্ল্যানে রিচার্জ করলে প্রতিদিন দেড় জিবি হাই-স্পিড ডেটা পাবেন গ্রাহকরা। সেই সঙ্গে জিও থেকে জিও আনলিমিটেড ফ্রি ল্যান্ড ও ভয়েস কল তো থাকছেই। এছাড়া অন্যান্য নেটওয়ার্কে ১২ হাজার মিনিট ফ্রি ভয়েস কল পাওয়া যাবে। প্রতিদিন বিনামূল্যে করা যাবে ১০০টি এসএমএস। পাশাপাশি JioTV, JioCinema এবং JioNews-র সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন গ্রাহকরা। এর মেয়াদ ৩৩৬দিন। MyJio অ্যাপের মাধ্যমে তো বটেই, গুগল পে অথবা পেটিএমের মাধ্যমেও এই প্ল্যানটি রিচার্জ করা যাবে।

jio

এর আগে ‘২০২০ হ্যাপি নিউ ইয়ার’ প্যাক হিসেবে ২,০২০ টাকার প্ল্যান এনেছিল জিও। যার মেয়াদ ছিল ৩৬৫ দিন। এটিতেও পাওয়া যায় প্রতিদিন দেড় জিবি ডেটা, একশোটি এসএমএস এবং জিও থেকে জিও আনলিমিটেড ল্যান্ড ও ভয়েস কল। সেই প্ল্যানটিও বেশ জনপ্রিয়তা পেয়েছিল। নয়া প্ল্যানেও একইরকমভাবে উপকৃত হবেন গ্রাহকরা, আশা কোম্পানির।

[আরও পড়ুন: সংকটের মধ্যে টেলিকম মন্ত্রীর দ্বারস্থ এয়ারটেল কর্তা, ভোডাফোন নিয়ে জট অব্যাহত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে