BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হটস্টারে আইপিএল দেখার জন্য দুর্দান্ত দু’টি প্ল্যান আনল Jio, জেনে নিন খুঁটিনাটি

Published by: Sulaya Singha |    Posted: March 26, 2022 12:54 pm|    Updated: March 26, 2022 12:54 pm

Jio launches two new plans with free Disney+ Hotstar subscription for IPL 2022 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঢাকে পড়েছে কাঠি। শনিবার থেকেই শুরু কোটিপতি লিগের মেগা লড়াই। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এবার মুম্বই ও পুণেতে আয়োজিত হচ্ছে সব ম্যাচ। তাই মাঠে গিয়ে খেলা দেখা থেকে বঞ্চিতই হতে হবে বহু দর্শককে। তাঁদের কথা ভেবেই আইপিএল (IPL 2022) শুরুর ঠিক আগে দুর্দান্ত দু’টি প্ল্যান নিয়ে হাজির রিলায়েন্স জিও। যে রিচার্জে বিনামূল্যে মিলবে ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন।

মুকেশ আম্বানির সংস্থা জানিয়েছে, ৫৫৫ টাকা অথবা ২৯৯৯ টাকার প্ল্যানের রিচার্জে Disney+ Hotstar ওটিটি প্ল্যাটফর্মের সমস্ত শো উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ৫৫৫ টাকার প্ল্যানটি মূলত একটি ডেটা-অন প্ল্যান। এর অর্থ আপনি বর্তমানে যে প্ল্যান ব্যবহার করছেন, সেটি থাকাকালীন ৫৫৫ টাকা দিয়ে রিচার্জ করালে মিলবে অতিরিক্ত ইন্টারনেট ডেটা। এই প্ল্যানে অবশ্য কোনও ভয়েস কল কিংবা এসএমএস পরিষেবা পাওয়া যাবে না। ক্রিকেটপ্রেমীরা যাতে বিনা বাধায় আইপিএলের ম্যাচ উপভোগ করতে পারেন, সেই জন্যই এই নয়া প্ল্যানটি আনল জিও (Reliance Jio)। এতে ৫৫ দিনের জন্য এক জিবি করে ডেটা দেওয়া হবে। সেই সঙ্গে ১২ মাস বিনাখরচে দেখা যাবে Disney+ Hotstar। তবে শুধুমাত্র মোবাইলেই ম্যাচ দেখতে পারবেন দর্শকরা, টিভি বা ল্যাপটপে কানেক্ট করা যাবে না।

Jio

[আরও পড়ুন: দেশে একদিনে করোনা সংক্রমিত ১৬৬০, মোট মৃতের সংখ্যা ছাড়াল ৫ লক্ষ ২০ হাজারের গণ্ডি]

২৯৯৯ টাকার প্ল্যানটির মেয়াদ আবার এক বছরের। এতে প্রতিদিন আড়াই জিবি ডেটা পাওয়া যায়। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল এবং রোজ ১০০টি এসএমএস পরিষেবা। এই প্ল্যানেও এক বছরের জন্য বিনামূল্যে গ্রাহকরা পাবেন Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন। এক্ষেত্রেও আইপিএল দেখতে চোখ রাখতে হবে মোবাইলের স্ক্রিনেই। কোম্পানি আরও জানিয়েছে, গত ২৮ দিন ধরে যাঁদের জিও প্ল্যান অ্যাকটিভ আছে, তাঁরাই শুধুমাত্র এই অফারটি পাবেন। এছাড়া মেয়াদ-সহ ৪৯৯ টাকার রিচার্জেও হটস্টারে দেখা যাবে আইপিএল।

তবে আপনি যদি হটস্টার টিভি কিংবা ল্যাপটপে কানেক্ট করে ম্যাচ উপভোগ করতে চান, তাহলে আপনাকে ১৪৯৯ কিংবা ৪১৯৯ টাকার প্ল্যানে রিচার্জ করতে হবে। এক্ষেত্রে প্রথম প্ল্যানটিতে দিন পিছু ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল ও ১০০টি করে এসএমএস পাওয়া যায়। যার মেয়াদ ৮৪ দিন। ৪১৯৯ টাকার প্ল্যানে জিও গ্রাহকরা রোজ তিন জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কল ও ১০০টি করে এসএমএস পান।

[আরও পড়ুন: শীঘ্রই চালু হবে BSNL 4G পরিষেবা, দেশে কবে থেকে শুরু 5G? জানিয়ে দিল কেন্দ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে