BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

Google Pay থেকে দীর্ঘদিন পাচ্ছেন না ক্যাশব্যাক? মুশকিল আসান হবে এই উপায়ে

Published by: Biswadip Dey |    Posted: December 7, 2022 1:59 pm|    Updated: December 7, 2022 2:02 pm

Know how to get best cashback in GPay। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত সময় যাচ্ছে ততই বাড়ছে গুগল পে’র (Google Pay) জনপ্রিয়তা। চোখের নিমেষে লেনদেন সেরে ফেলায় এই অ্যাপের জুড়ি মেলা ভার। সেই সঙ্গে রয়েছে ক্যাশব্যাক ও অন্যান্য ‘উপহার’ পাওয়ার সুযোগ। তবে এটা নিশ্চয়ই খেয়াল করে দেখেছেন, গুগল পে ব্যবহার শুরু করলে প্রথম প্রথম দিব্যি এই অফারগুলি পাওয়া যায়। কিন্তু যত সময় যায়, ততই সেই সুযোগ কমতে থাকে। কিন্তু জানেন কি, একটু বুদ্ধি করলেই এই ধরনের অফার সব সময়ই পাওয়ার সম্ভাবনা থাকে?

রইল কিছু টিপস, যার সাহায্যে ক্যাশব্যাক বা গিফট পাওয়ার সুযোগ বৃদ্ধি করা যায়-

  • বাম্পার ক্যাশব্যাক চাইছেন? তাহলে একই অ্যাকাউন্টে লেনদেনের পুনরাবৃত্তি থেকে বিরত থাকতে হবে। আসলে এর ফলেই কিন্তু ক্যাশব্যাকের সম্ভাবনা কমে। যদি বিভিন্ন অ্যাকাউন্টে লেনদেন করেন, তাহলে আপনার ক্যাশব্যাকের সম্ভাবনাও লাফিয়ে বাড়বে।

[আরও পড়ুন: ফের রেপো রেট বৃদ্ধি রিজার্ভ ব্যাংকের, সমস্ত ঋণেই বাড়তে পারে EMI]

  • আপনি কি একই অ্যাকাউন্টে বড় অঙ্কের লেনদেন করেন নিয়মিত? এটা বন্ধ রাখতে হবে। বরং লেনদেনের ক্ষেত্রে কম অঙ্কের লেনদেন করলে ক্যাশব্যাকের সম্ভাবনা বেড়ে যাবে। অর্থাৎ একবারে টাকা না পাঠিয়ে খেপে খেপে পাঠান।
  • যে অ্যাকাউন্টে আপনি টাকা পাঠাচ্ছেন, সেই অ্যাকাউন্টের গুগল পে-তে সক্রিয়তার উপরেও অনেক কিছু নির্ভর করে। যদি সেই অ্যাকাউন্টটি গুগল পে অ্যাপে সেভাবে সক্রিয় না থাকে তাহলে কিন্তু আপনার তার সঙ্গে লেনদেনে ক্যাশব্যাক পাওয়ার আশা ক্ষীণ। কাজেই ক্যাশব্যাক ও অন্যান্য অফার পেতে আগ্রহী হলে এই ধরনের অ্যাকাউন্টে টাকা পাঠানো থেকে বিরত থাকাই শ্রেয়।
  • আপনি যদি দুই অঙ্কের টাকা পাঠান অর্থাৎ ১০০ টাকার নিচে কাউকে টাকা পাঠালে আপনার ক্যাশব্যাক জেতার সুযোগ কম। চেষ্টা করুন অন্তত ১০০ বা ৫০০ টাকা পাঠাতে। এতে ক্যাশব্যাকের সুযোগ বাড়বে।

[আরও পড়ুন: দেশজুড়ে ছড়ানো মধুচক্রের জালে স্তম্ভিত পুলিশ! উদ্ধার হওয়া ১৪ হাজার মহিলার অর্ধেকই বাংলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে