৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোয়াটসঅ্যাপ থেকে ফেসবুক মেসেঞ্জার। দৈনন্দিন জীবনের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে গিয়েছে অ্যাপগুলি। যে কোনও ছবি, ভিডিও বা মেসেজ পাঠাতে এই অ্যাপগুলিই আদর্শ। দূরত্ব দূর করে সম্পর্ক অটুট রাখতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এসব মেসেজিং অ্যাপ। কিন্তু কখনও খেয়াল করেছেন, অ্যাপে ব্যবহৃত ইমোজিগুলিতেই লুকিয়ে রয়েছে যৌনতার হাতছানি? শুধুমাত্র ইমোজির ব্যবহারেই পার্টনারকে মিলনের প্রস্তাব দেওয়া সম্ভব? ইমোজিগুলিকে পাশাপাশি বসালেই বেরিয়ে আসে রতিসুখের কাহিনি। সঙ্গীকে মিলনে আগ্রহী করে তুলতে দু-চারটে ইমোজিই যথেষ্ট। ভাবছেন তো, এমনটা কীভাবে সম্ভব? তাহলে একটু বিস্তারিত বলা যাক।

বর্তমান প্রজন্মের অনেকেই কিন্তু পার্টনারকে যৌন বার্তা দিতে ইমোজি প্রয়োগ করে থাকে। জনপ্রিয় এই অ্যাপগুলিতে খোলা চোখে যেসব ইমোজি দেখা যায়, তার অন্তর্নিহিত অর্থও বের করে ফেলেছে অনেকে। তাদের কাছে এসব ইমোজি আশীর্বাদের মতোই। বিনা বাক্য ব্যয়ে মনের ভাব এভাবে প্রকাশ করা কী আর সবসময় সম্ভব হয়! কিন্তু এখনও যাঁদের কাছে বিষয়টা পরিষ্কার নয়, তাঁরা চটপট পড়ে ফেলুন এই প্রতিবেদন।

emoji

১. আপাত দৃষ্টিতে উপরের ইমোজি দুটির একটি জোড়া হাত এবং অন্যটি একটি ফল। কিন্তু পাশাপাশি বসে তা অন্যরকম মানে করে তোলে। প্রাপ্তবয়স্ক সঙ্গিনীকে পাঠালে এর মানে বুঝে নিতে বিশেষ অসুবিধা হবে না।

emoji
২. মুঠো হাত এবং বেগুনের ইমোজি দুটি মুখমেহনের ইচ্ছার বার্তা পৌঁছে দেয় পার্টনারের কাছে।

Emoji

৩. পার্টনারকে ওরাল সেক্সে আগ্রহী করে তুলতে এই ইমোজিই সেরা। কোনও কথা না বলেও মনের ইচ্ছা জানিয়ে দেওয়া যায় সহজেই।

Emoji

৪. সরাসরি মিলনের প্রস্তাব এভাবেও দেওয়া যায়, ভেবেছিলেন কখনও? দূরে থেকেও শৃঙ্গার অটুট রাখার এর থেকে ভাল মাধ্যম আর কী-ই বা হতে পারে।

Emoji

৫. যে সব কাপল বিডিএসএমে কম্ফোর্টেবল, তাঁরা নিশ্চয়ই এমন ইমোজির মানে বুঝে নিতে পারবেন।

emoji

৬. স্নান ঘরে বা বাথটবে ভেজা শরীরে পরস্পরকে আদরের সুখই আলাদা। বিষয়টা বাস্তবায়িত হওয়ার আগেই যদি চোখের সামনে ফুটিয়ে তোলা যায়, তাহলে? পার্টনার আর ‘না’ করতেই পারবেন না।

emoji

৭. যৌনতায় খানিকটা বন্য আনন্দ খুঁজে পেতে চাইছেন। কিন্তু পার্টনারকে বলতে পারছেন না। চিন্তা কী? এই ইমোজি পাঠিয়েই মনের ভাব প্রকাশ করুন অনায়াসে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং