ad
ad
Mumbai

বাঁচিয়ে দিল ব্লু টুথ ডিভাইস! তরুণীকে উত্যক্ত করার অভিযোগ থেকে আদালতে রেহাই যুবকের

মহিলার অভিযোগ ছিল, দিনের পর দিন তাঁর পিছু নিয়েছেন ওই যুবক।

Magistrate court has acquitted a 32-year-old Mumbai businessman accused of stalking a software engineer in Mumbai। Sangbad Pratidin

ছবি:প্রতীকী

Published by: Biswadip Dey
  • Posted:December 11, 2022 2:59 pm
  • Updated:December 12, 2022 12:45 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিড় রাস্তায় এক মহিলার কাছে এসে তাঁকে ‘গুড মর্নিং’ বলেছিলেন এক ব্যক্তি। পরদিনও তাঁকে দেখা যায় মহিলার পিছু নিতে। এই ভাবে মাসখানেক ধরেই তিনি নাকি ওই মহিলার পিছু নিতেন! বিষয় গড়িয়েছিল আদালত পর্যন্ত। অবশেষে অভিযুক্তকে ছাড় দিল আদালত। জানিয়ে দিল, এই ভাবে ভিড় রাস্তায় ফুটপাথে হেঁটে চলা কারও পিছু নেওয়া সম্ভব নয়।

আর এই প্রসঙ্গেই আদালতের মন্তব্য, দক্ষিণ মুম্বইয়ের (Mumbai) বাসিন্দা তরুণী যে দাবি করেছেন ওই ব্যক্তি তাঁর কানে কানে কথা বলছিলেন তার পিছনে থাকতে পারে ব্লু টুথ ডিভাইস। ম্যাজিস্ট্রেট তাঁর রায়দানের সময় বলেন, ”আজকাল মোবাইলের সঙ্গে লোকে ব্লু টুথ ডিভাইসও ব্যবহার করে। ফলে অনেক সময়ই সামনের লোকটি বুঝে উঠতে পারেন না কথাটা তাঁকে বলা হচ্ছে না। এই ভাবে নানা ধরনের ভুল বোঝাবুঝি গড়ে ওঠা অবশ্যই সম্ভব।”

[আরও পড়ুন: চেনাতে হবে ‘ব্যাড টাচ’ ‘গুড টাচ’, শিশুদের যৌন হেনস্তা নিয়ে বার্তা দেশের প্রধান বিচারপতির]

ঠিক কী অভিযোগ জানিয়েছিলেন পেশায় ইঞ্জিনিয়ার ওই মহিলা? তাঁর দাবি, ২০১৯ সালের এপ্রিল ও মে মাসে তাঁকে রোজ সকালে ফলো করতেন অভিযুক্ত। সেই সময় তিনি তাঁর বাড়ি থেকে বেরিয়ে অফিস যেতেন। আর সেই প্রসঙ্গে বলতে গিয়েই ওই ”গুড মর্নিং” বলার বিষয়টি তিনি তুলে ধরেন। সেই সঙ্গে জানান, দিনদুয়েক পরে তাঁর দাদা তাঁকে বাইকে বাসস্ট্যান্ডে পৌঁছে দিতে এলে সেখানেও অভিযুক্তকে দেখা যায়। এরপর মহিলার দাদা ও অন্য পথচারীরা মারধর করেন অভিযুক্তকে।

এপ্রসঙ্গে আদালতের মত, অভিযুক্তের বাড়ি ও মহিলার অফিস কাছাকাছি। তাই একই সময়ে একই জায়গায় তাঁদের দেখা হয়ে যাওয়া অস্বাভাবিক কিছু নয়। সেই সঙ্গেই ম্যাজিস্ট্রেট জানিয়ে দেন, নানা ভাবেই ভুল বোঝাবুঝি হয়ে থাকতে পারে। এরপর তিনি ওই অভিযুক্তকে অব্যাহতি দেয়।

[আরও পড়ুন: প্রাক্তন কংগ্রেস নেতাতেই আস্থা, ত্রিপুরায় নতুন রাজ্য সভাপতির নাম ঘোষণা করল তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ