BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! এক লক্ষ টাকার স্মার্টফোন অর্ডার করে এ কী পেলেন যুবক!

Published by: Sulaya Singha |    Posted: December 27, 2021 9:50 pm|    Updated: December 27, 2021 10:05 pm

Man ordered phone worth Rs 1 lakh, finds chocolate bars | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইচ্ছে ছিল বড়দিন আর বর্ষবরণের উৎসবে হাতে থাকবে ব্র্যান্ড নিউ স্মার্টফোন। সেই মোবাইলেই চকচকে সেলফি তুলে বন্ধুমহলে নজর কাড়বেন। কিন্তু সে গুড়ে বালি! এক লাখ টাকার আইফোন অর্ডার করে শেষে কিনা হাতেই এল না সেই ফোন।

অনলাইনে আইফোন ১৩ প্রো ম্যাক্স (iPhone 13 Pro Max) মডেলটি অর্ডার দিয়েছিলেন ড্যানিয়েল ক্যারল নামের যুবক। যার মূল্য ১ হাজার ৪৫ পাউন্ড। ভারতীয় মুদ্রায় যার দাম এক লক্ষ ৫ হাজার টাকারও বেশি। স্বাভাবিক ভাবেই এমন দামী ফোন অর্ডার দিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ড্যানিয়েল। প্রথমেই জানতে পারেন, নির্ধারিত সময়ের অন্তত দু’সপ্তাহ পর তাঁর হাতে এসে পৌঁছবে প্রোডাক্টটি। সে কষ্টও সহ্য করে নিয়েছিলেন। কিন্তু শেষমেশ যা এল, তা দেখে চক্ষু চড়কগাছ ড্যানিয়েলের।

[আরও পড়ুন: প্রিপেড গ্রাহকদের জন্য দুর্দান্ত সুখবর! ফের হ্যাপি নিউ ইয়ার অফার আনল Jio, জানুন খুঁটিনাটি]

এক লক্ষ টাকার আইফোনের পরিবর্তে তাঁকে ডেলিভার করা হয়েছে টয়লেট পেপার বা টিস্যু পেপারে জড়ানো দু’টি চকোলেট! প্রথমবার এমন অভিজ্ঞতায় বেশ বিরক্তই হন ড্যানিয়েল। টুইটারে ওই ডেলিভারি সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। লেখেন, “আইফোনের জন্য অনেকদিন অপেক্ষার পর শেষে চকোলেট হাতে পেলাম।” এমনকী ডেলিভারি দেওয়ার বিষয়েও যে তাঁকে বিভ্রান্ত করা হয়েছে, সে কথাও উল্লেখ করেন তিনি। জানান, একবার তাঁকে দেখায় প্রোডাক্টটি ডেলিভারির জন্য বেরিয়েছে। আবার খানিক পরেই মেসেজে জানানো হয়, এটি আসতে আরও কয়েকদিন সময় লাগবে। উৎসবের মরশুমে আইফোন হাতে না পেয়ে মন খারাপ তাঁর।

chocolate
আইফোনের বদলে এই জিনিসই হাতে পেয়েছেন যুবক

গোটা বিষয়টি ডেলিভারি সংস্থার কানে গিয়ে পৌঁছায়। তাদের তরফে জানানো হয়েছে, কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হবে। একই সঙ্গে নিশ্চিত করা হয়, তিনি যা অর্ডার করেছিলেন, শীঘ্রই সেই আইফোন তাঁর কাছে পৌঁছে দেওয়া হবে। সংস্থার প্রতিশ্রুতি সত্ত্বেও অবশ্য যতক্ষণ না আইফোনটি হাতে পাচ্ছেন, কাউকেই বিশ্বাস করতে পারছেন না ড্যানিয়েল।

[আরও পড়ুন: ৯১ লক্ষ টাকায় বিক্রি হল বিশ্বের প্রথম SMS! কী লেখা ছিল তাতে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে