BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রিপেড গ্রাহকদের জন্য দুর্দান্ত সুখবর! ফের হ্যাপি নিউ ইয়ার অফার আনল Jio, জানুন খুঁটিনাটি

Published by: Sulaya Singha |    Posted: December 26, 2021 5:20 pm|    Updated: December 26, 2021 5:20 pm

This Recharge Plan of Jio Gets 29 Days of Extra Validity in Happy New Year Offer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর শেষে ফের ধামাকা। নিজেদের ট্র্যাডিশন বজায় রেখে গ্রাহকদের জন্য আরও একবার হ্যাপি নিউ ইয়ার অফার ঘোষণা করল রিলায়েন্স জিও। জানানো হয়, এবার বিশেষ প্রিপেড প্ল্যানে মিলবে অতিরিক্ত সুবিধা।

প্রতিযোগিতার বাজারে ভোডাফোন-আইডিয়া, এয়ারটেলের (Airtel) মতো সংস্থাকে অনেকটাই পিছনে ফেলে দিয়েছে জিও। যে কোনও উৎসবে নতুন নতুন অফার এনে গ্রাহকদের মুখে হাসি ফুটিয়েছে মুকেশ আম্বানির কোম্পানি। দিওয়ালি হোক বা স্বাধীনতা দিবস – কোনও না কোনও অফার এনে বাকি সংস্থাগুলিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে জিও। আর বছর শেষে প্রিপেড ইউজারদের জন্য এল নয়া অফার। সংস্থার তরফে জানানো হয়েছে, হ্যাপি নিউ ইয়ারের অফারে ২,৫৪৫ টাকার প্রিপেড প্ল্যানটির মেয়াদ বাড়ানো হচ্ছে আরও ২৯ দিন।

[আরও পড়ুন: ৯১ লক্ষ টাকায় বিক্রি হল বিশ্বের প্রথম SMS! কী লেখা ছিল তাতে?]

জিওর (Reliance Jio) এই প্ল্যানটির মেয়াদ এমনিতে ৩৩৬ দিন। এবার আরও অতিরিক্ত ২৯ দিন চলবে এই প্ল্যান। অর্থাৎ এবার এই প্ল্যানটির মেয়াদ একেবারে এক বছর বা ৩৬৫ দিন হয়ে দাঁড়াল। তবে এই অফার কিন্তু সীমিত। নতুন ও পুরনো উভয় ইউজাররাই এই প্ল্যানে রিচার্জ করলে অফারটি পাবেন। এবার জেনে নেওয়া যাক এই প্ল্যানটিতে কী কী পরিষেবা পেয়ে থাকেন গ্রাহকরা।

২,৫৪৫ টাকার প্ল্যানে রিচার্জ করলে মেলে আনলিমিটেড ভয়েস কল, ১০০টি করে মেসেজ, দিনপিছু দেড় জিবি করে হাইস্পিড ইন্টারনেট ডেটা। এছাড়াও জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডের মতো অ্যাপগুলিরও ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। ২০২২-এর ২ জানুয়ারির মধ্যে রিচার্জ করলে এই সমস্ত পরিষেবা অতিরিক্ত ২৯ দিনের জন্য পাওয়া যাবে। জিওর ওয়েবসাইট ও MyJio অ্যাপে গেলেই এ বিষয়ে খুঁটিনাটি জেনে নিতে পারবেন। যাঁরা একবার রিচার্জ করে গোটা বছর নিশ্চিন্তে কাটাতে চান, তাঁদের জন্য এই প্ল্যান নিঃসন্দেহে আদর্শ।

[আরও পড়ুন: নতুন বছরে পাঁচটি আকর্ষণীয় ফিচার আনছে WhatsApp! জেনে নিন খুঁটিনাটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে