ad
ad
Amazon

OMG! এক লক্ষ ২০ হাজার টাকার অ্যাপেল ম্যাকবুক অর্ডার করে এ কী পেলেন যুবক!

এমন জিনিস হাতে পেয়ে চক্ষু চড়কগাছ অ্যালনের।

Man orders Apple MacBook Pro worth Rs 1.2 lakh from Amazon, receives this | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:December 20, 2022 5:51 pm
  • Updated:December 20, 2022 5:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রযুক্তির উন্নতিতে এখন অনেক সহজ হয়েছে কেনাকাটা। মোবাইলের এক ক্লিকে বাড়িতেই পৌঁছে যায় পছন্দসই জিনিসপত্র। কিন্তু আমাজন, ফ্লিপকার্টের মতো সংস্থাগুলি মাঝেমধ্যে এমন কাণ্ড করে বসে, যে তা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়ায় বইকী! এক জিনিস অর্ডার করা হয়, হাতে আসে অন্য কিছু। ফের সামনে এল তেমনই এক ঘটনা।

ছিল রুমাল, হয়ে গেল বিড়াল! অনেকটা এমনই ঘটনা ঘটেছে ব্রিটেনের এক বাসিন্দার সঙ্গে। সম্প্রতি আমাজনে এক লক্ষ ২০ হাজার টাকার অ্যাপেল ম্যাকবুক প্রো (Apple MacBook Pro) অর্ডার করেছিলেন অ্যালন উড নামের ওই যুবক। সামনেই বড়দিন। সেই উপলক্ষেই মেয়ের জন্য এই দামি উপহার অর্ডার করেছিলেন তিনি। গত ২৯ নভেম্বরই আমাজনে (Amazon UK) অর্ডার করে টাকা-পয়সা মিটিয়ে দেন। কিন্তু মেয়েকে সারপ্রাইজ দিতে গিয়ে নিজেই আঁতকে উঠলেন অ্যালন।

[আরও পড়ুন: ‘কোহলির সঙ্গে ওঁর তুলনা চলে না’, ইংল্যান্ডের কাছে চুনকাম হয়ে রোষের মুখে বাবর আজম]

ম্যাকবুকের পরিবর্তে এ কী এসে পৌঁছেছে বাড়িতে? আমাজনের ডেলিভারি বয়ের থেকে বাক্সটি হাতে নিতেই অবাক হয়ে যান তিনি। দেখেন, তাতে পোষ্য সারমেয়দের খাবার! এত টাকা দিয়ে ম্যাকবুক অর্ডার করে এমন জিনিস হাতে পেয়ে একেবারে চক্ষু চড়কগাছ অ্যালনের। দেরি না করে আমাজন গ্রাহক পরিষেবার প্রতিনিধিদের সঙ্গে যোগাযোগ করেন তিনি। কিন্তু তাঁর দাবি, সেখান থেকেও বিশেষ সাহায্য পাওয়া যায়নি। তিনি জানান, সব মিলিয়ে প্রায় ১৫ ঘণ্টা গ্রাহক পরিষেবার প্রতিনিধির সঙ্গে কথা হওয়ার পরও সমস্যা মেটেনি। যদিও আমাজনের দাবি ইতিমধ্যেই যাবতীয় পদক্ষেপ করা হয়েছে এবং ওই ক্রেতাকে পুরো টাকা ফিরিয়ে দেওয়ার ব্যবস্থাও হয়েছে।

আমাজন থেকে আগেও বহুবার বহু কিছু অর্ডার করেছেন অ্য়ালন। কিন্তু এমন ভয়ংকর অভিজ্ঞতা তাঁর কখনও হয়নি। তবে বড়দিনের আগে ম্যাকবুক না পৌঁছনোয় তিনি বেশ হতাশ। মেয়েকে কী উপহার দেবেন, নতুন করে ভাবতে বসেছেন।

[আরও পড়ুন: ‘আপনার নেতৃত্বে প্রযুক্তিতে উন্নতি করেছে ভারত’, মোদিকে বললেন গুগল CEO]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ