BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

শুরু হল Mi সুপার সেল, এই পাঁচটি স্মার্টফোনে পাবেন আকর্ষণীয় ছাড়

Published by: Sulaya Singha |    Posted: January 27, 2020 5:02 pm|    Updated: January 27, 2020 5:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের শুরুতেই নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা রয়েছে? সম্প্রতি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট আর আমাজনের অফারটিও কি হাতছাড়া করে ফেলেছেন? চিন্তার কোনও কারণ নেই। কারণ আজ অর্থাৎ ২৭ জানুয়ারি থেকে শুরু হয়ে গিয়েছে Mi সুপার সেল। যেখানে শাওমির একগুচ্ছ মডেলের উপর পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। অফারটি চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত। তাই দেরি না করে চটপট অর্ডার দিয়ে ফেলুন পছন্দের স্মার্টফোনটি। এই প্রতিবেদনে রইল পাঁচটি হ্যান্ডসেটের কথা, যা এই সেলে অনেকখানি কম দামে পেয়ে যাবেন ক্রেতারা।

স্মার্টফোনের উপর ৬ হাজার টাকা পর্যন্ত মিলবে ছাড়। এর পাশাপাশি ক্রেতারা নো কস্ট ইএমআইয়ের মাধ্যমেও ইনস্টলমেন্টে Redmi Note 8 Pro, Redmi K20 series, Mi A3 এবং Redmi Note 7 Pro মডেলটি কিনে নিতে পারবেন। এবার দেখে নিন কোন পাঁচটি ফোন কিনলে লাভবান হবেন।

Mi

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় এখনও ‘ডলি পার্টন চ্যালেঞ্জ’ নেননি? এই ৩ অ্যাপ ব্যবহার করে দেখুন]

Redmi K20 Pro: ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি মেমোরি-যুক্ত মডেলটি বাজারে এসেছিল ২৭, ৯৯৯ টাকায়। তবে এই সেলে স্মার্টফোনটি কিনে নিতে পারবেন ২৪,৯৯৯ টাকায়।
Redmi Note 7 Pro: ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের হ্যান্ডসেটটি ভারতীয় বাজারে বিক্রি হচ্ছিল ১৫,৯৯৯ টাকায়। তবে সেলে এই মডেলের উপর পেয়ে যাবেন পুরো ছ’হাজার টাকা ছাড়। অর্থাৎ মাত্র ৯,৯৯৯ টাকাতেই শাওমির ফোনটি হাতে পেয়ে যাবেন।
Redmi Go: আমআদমির একেবারে বাজেটের মধ্যে পড়ে এই ফোনটি। ৪,৪৯৯ টাকার বিনিময়ে পাওয়া যাচ্ছিল এই পকেট ফ্রেন্ডলি ফোন। আর মজার ব্যাপার হল, এই সেলে তার মিলবে আরও কম দামে। মাত্র ৪,২৯৯ টাকা দিলেই ফোনটি আপনার।

Redmi Note 7S: ১০,৯৯৯ টাকায় দেশের বাজারে এসেছিল এই মডেল। ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি মেমোরি-যুক্ত ফোনটি কিনতে পারবেন দু’হাজার টাকা কম দামে। সেলে এর মূল্য ৮,৯৯৯ টাকা।
Redmi Y3: শাওমির এই ফোনটিও ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি মেমোরি-যুক্ত। ৯,৯৯৯ টাকায় বাজারে আসা ফোন সেলে Xiaomi ভারতীয় ওয়েবসাইট থেকে কিনলে পেয়ে যাবেন ৭,৯৯৯ টাকায়।

[আরও পড়ুন: সামুদ্রিক মাছ নয়, করোনা ভাইরাসে সর্পযোগ প্রকাশ্যে আসতেই কেউটে-কালাচে আতঙ্ক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement