BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

মিম-পোস্টারে প্রয়াত দুই বলিউড অভিনেতাকে কুর্নিশ মুম্বই পুলিশের

Published by: Paramita Paul |    Posted: April 30, 2020 6:20 pm|    Updated: April 30, 2020 6:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে পরপর দুই নক্ষত্র পতন। ২৯ এপ্রিল সকালে মৃত্যু হল ইরফান খানের। পরের দিন ৩০ এপ্রিল চলে গেলেন ঋষি কাপুর। বলিউডের এই দুই অভিনেতাকে এক অভিনব উপায়ে কুর্ণিশ জানাল মুম্বই পুলিশ। দুই অভিনেতার মৃত্যুর পর দুটি পোস্টার প্রকাশ করে তারা। প্রথমটিতে রয়েছে, মুম্বইবাসীকে লকডাউন মানার জন্য আবেদন জানানো ইরফানের একটি মিম। পরেরটিতে রয়েছে, ঋষি কাপুপের ছবি ও তাঁরই সিনেমার গানের কথা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দুটি পোস্টারই। মু্ম্বই পুলিশে্র এহেন কীর্তিকে স্যালুট জানিয়েছে নেটিজেনরাও।

দুই অভিনেতার মৃত্যু পর শোকবার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। একই উপায়ে বলিউডের অন্যতম সুপার স্টারকে কুর্নিশ জানাল মুম্বই পুলিশ। ইরফান খানের মিমটিতে সামাজিক দূরত্ব মানার আবেদন জানানো হয়েছে। মুম্বই পুলিশ টুইটার হ্যান্ডেলে লেখে, “আপনি চিরকাল আমাদের স্মৃতিতে বেঁচে থাকবেন। আপনার একাধিক সৃষ্টি গোটা পৃথিবীকে আপনার কথা মনে করাবে।” এরপরই মিমটি শেয়ার করা হয়েছে। যেখানে প্রথম ছবিটিতে লেখা হয়েছে, লকডাউন ভেঙে রাস্তায় বের হব। তা দেখে নেতিবাচক মুখভঙ্গি করছেন ইরফান খান। পরের ছবিটিতে লেখা হয়েছে, বাড়িতে বসে ইরফান খানের সিনেমা দেখব। তাতে সায় দিয়েছেন অভিনেতা।

irfan-khan

[আরও পড়ুন : বাবাকে শেষবারের জন্য দেখতে গাড়িতে ১৪০০ কিমি পাড়ি ঋষিকন্যার]

বৃহস্পতিবার অভিনেতা ঋষি কাপুরের প্রয়ানেও শোক প্রকাশ করে মুম্বই পুলিশ। টুইটার হ্যান্ডেলে তারা লেখে, “ওম শান্তি ওম! শান্তি শান্তি ওম! আপনি চিরকালে আমাদের হৃদয়ে নট আউট থাকবেন।” এরপরই অভিনেতার ছবি দিয়ে তাঁরা লেখে, “হোগা তুমসে প্যায়ারা কৌন?”

[আরও পড়ুন : বাবাকে শেষবারের জন্য দেখতে গাড়িতে ১৪০০ কিমি পাড়ি ঋষিকন্যার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement