২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি রিলায়েন্স জিও গ্রাহক? সেই সঙ্গে আবার PUBG (প্লেয়ার আননোন ব্যাটলগ্রাউন্ড) প্রেমীও? তাহলে আপনার জন্য দারুণ সুখবর। এবার PUBG Lite-এর সঙ্গে গাঁটছড়া বেঁধে দুর্দান্ত অফার ঘোষণা করল মুকেশ আম্বানির কোম্পানি।

গত সপ্তাহেই ভারতে আত্মপ্রকাশ করেছে PUBG Lite। স্মার্টফোনে সাধারণত PUBG গেমটি অনেকখানি জায়গাজুড়ে থাকে। ফলে মোবাইল স্লো হয়ে যায় বা হ্যাং করে যায়। কিন্তু এই নতুন ভার্সানটি ডেস্কটপ ও কম বাজেটের স্মার্টফোনে সাবলীলভাবে খেলা সম্ভব। তবে অনলাইন গেমটি খেলতে পর্যাপ্ত ইন্টারনেট ডেটা প্রয়োজন। আর PUBG প্রেমীদের যাতে খেলতে কোনও সমস্যা না হয়, সেই কারণেই জিওর সঙ্গে হাত মিলিয়েছে তারা। তাই এবার জিও গ্রাহকরা PUBG Lite-এ রেজিস্টার করলেই পাবেন আকর্ষণীয় উপহার। এবার জেনে নিন কীভাবে ও কী উপহার পাবেন।

[আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে ফাঁদ পেতেছে ISI, আধিকারিকদের সতর্ক করল সেনা]

https://gamesarena.jio.com লিংকে ক্লিক করুন। এরপরই আপনার রেজিস্টার্ড ইমেল আইডি-তে পৌঁছে যাবে একটি ভেরিফিকেশন লিংক। ভেরিফিকেশন প্রক্রিয়া শেষ হওয়ার পরই আরেকটি ই-মেল পাবেন। যেখানে একটি রিডেম্পশন কোড পাঠানো হবে। এবার প্লে স্টোর থেকে PUBG Lite ডাউনলোড করুন। মেনু অপশনে গিয়ে Add Bonus অথবা Gift Code-এ ক্লিক করুন। এবার শূন্যস্থানে সেই রিডেম্পশন কোডটি ব্যবহার করলেই গেম সংক্রান্ত নানা উপহার পাবেন।

উইনডোজ ৭, ৮ অথবা ১০ ওএস-এর ডেস্কটপেও খেলা যাবে PUBG Lite। যে ডেস্কটপ বা ল্যাপটপের ব়্যাম ৪ জিবি এবং ইন্টারনাল মেমোরি ৪ জিবি, সেসব মেশিনে ভালভাবেই চলবে এই অনলাইন গেম।

[আরও পড়ুন: কী করে বুঝবেন ত্বক ক্যানসারে আক্রান্ত কি না? স্মার্টফোনে রাখুন এই অ্যাপগুলি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং