BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ক্রিকেটপ্রেমীরা শুনছেন? ভারত-অস্ট্রেলিয়া সিরিজের Exclusive সব ভিডিও দেখা যাবে ফেসবুকে

Published by: Sulaya Singha |    Posted: November 28, 2020 3:20 pm|    Updated: November 28, 2020 3:20 pm

Now you can watch exclusive content from India Tour of Australia on Facebook | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেই মার্চ মাসের পর ভারতীয় দলকে আর বাইশ গজে দেখা যায়নি। করোনার কোপে স্তব্ধ হয়ে গিয়েছিল খেলার দুনিয়া। ক্রিকেটের মাঠে এত দীর্ঘ বিরতি শেষ কবে দেখা গিয়েছে, মনে পড়ে না। তাই বিদেশের মাটিতে টিম ইন্ডিয়া নামতেই উত্তেজনার পারদ চড়েছে। শীতের মরশুমের শুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে, টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ চেটেপুটে উপভোগ করতে প্রস্তুত ক্রিকেটপ্রেমীরা। আর তাঁদের উৎসাহ আরও খানিকটা উসকে দিচ্ছে ফেসবুক। কীভাবে? এবার ভারত-অস্ট্রেলিয়া সিরিজের নানা মজাদার মুহূর্ত দেখা যাবে শুধুমাত্র ফেসবুকে।

শুক্রবারই অজিদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ শুরু হয়েছে ভারতের (Team India)। প্রথম ম্যাচেই মুখ থুবড়ে পড়েন বিরাট কোহলিরা। রবিবার দ্বিতীয় ওয়ানডে। এই ম্যাচ জিতলে সিরিজ জয়ের আশা জিইয়ে রাখতে পারবে টিম ইন্ডিয়া। তাই অস্ট্রেলিয়ার মাটিতে এখন নানা মজাদার, উত্তেজক মুহূর্তের সাক্ষী থাকা বাকি। আর যাতে সিরিজের কোনও মুহূর্ত মিস না করেন, সেই কারণেই ইউজারদের জন্য এই বিশেষ ব্যবস্থা। সোনি পিকচার্স ইন্ডিয়ার (SPNI) সঙ্গে হাত মিলিয়ে সিরিজের বিশেষ মুহূর্তগুলি দেখানো হবে ফেসবুকে। সোশ্যাল মিডিয়া জায়ান্টের তরফে জানানো হয়েছে, Sony Sports India-র ফেসবুক পেজে গিয়ে ম্যাচের হাইলাইটস, সেরা ক্যাচ, সেরা উইকেট, ম্যান অফ দ্য ম্যাচ-সহ নানা ভিডিও দেখে নিতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: OMG! ম্যাচ চলাকালীনই রাহুলের কাছে ক্ষমা চাইলেন ম্যাক্সওয়েল, কিন্তু কেন?]

আসলে ক্রিকেটের প্রতি ভারতীয়দের পাগলামো ফেসবুকের (Facebook) আর অজানা নয়। তাই টিম ইন্ডিয়া করোনা পরবর্তী ক্রিকেটের সূচনা করতেই আসরে নেমে পড়েছে মার্ক জুকারবার্গের সংস্থাও। ফেসবুক ইন্ডিয়ার পার্টনারশিপসের ডিরেক্টর মণীশ চোপড়া এ প্রসঙ্গে বলছিলেন, “ক্রিকেটের প্রতি গোটা বিশ্বকে উৎসাহ দিতেই আমাদের এই প্রয়াস। সবার কাছে সহজেই ক্রিকেটের সেরাটা পৌঁছে দিতে চাই আমরা। এতে পরস্পরের সঙ্গে যেমন যোগাযোগ শক্তিশালী হবে তেমনই খেলার প্রতি মানুষের আগ্রহও নিবিড় হবে। সোনি পিকচার্স ইন্ডিয়ার সঙ্গে কাজ করতে পেরে ভাল লাগছে। আরও অনেক ভাল মুহূর্ত আপনাদের জন্য অপেক্ষা করে আছে।”

তবে শুধুই ভিডিও নয়, ভারতের অস্ট্রেলিয়া সফরের জন্য ইতিমধ্যেই বিরাট কোহলির মুখের নতুন AR ফিল্টার তৈরি করেছে ফেসবুক। এই প্ল্যাটফর্মের পাশাপাশি ইনস্টাগ্রামেও (Instagram) ফিল্টারটি ব্যবহার করা যাবে।

[আরও পড়ুন: নিউজিল্যান্ডে করোনা আক্রান্ত আরও এক পাক ক্রিকেটার, সিরিজ ঘিরে ঘোর অনিশ্চয়তা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement