BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হঠাৎই আগুন লাগল রাস্তার ধারে দাঁড় করানো ওলা ই-স্কুটারে! কী জানাচ্ছে সংস্থা?

Published by: Sulaya Singha |    Posted: March 29, 2022 10:02 pm|    Updated: March 29, 2022 10:03 pm

Ola S1 Pro Electric Scooter Catches Fire, here is the Company's Responds | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্মার্টফোনের ব্যাটারি বিস্ফোরণ হয়ে নানা দুর্ঘটনার কথা একাধিকবার উঠে এসেছে শিরোনামে। কিন্তু এবার আস্ত একটি ই-স্কুটারেরই লাগল আগুন! সোশ্যাল মিডিয়ায় ঘটনাটির ভিডিও পোস্ট হতেই ছড়িয়েছে চাঞ্চল্য।

জ্বালানির জ্বালায় নাজেহার সাধারণ মানুষ। আর তাই দেশে ধীরে ধীরে বাড়ছে ইলেকট্রনিক স্কুটারের (Electric Scooter) সংখ্যা। কিন্তু নিশ্চিন্তে কি সেই ই-স্কুটার ব্যবহার করা সম্ভব? রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ই-স্কুটারে আগুন লেগে যাওয়ায় সেই প্রশ্নই ঘুরপাক খেতে শুরু করেছে নেটিজেনদের মনে। জানা গিয়েছে, গত সপ্তাহে ওলা এস ১ প্রো ইলেকট্রিক স্কুটারটিতে আগুন ধরে যায়। গত বছরই ওলা বাজারে আনে এই ই-স্কুটারটি। এই মডেলটিই কোম্পানির প্রথম ই-স্কুটার। আর সেটির গুণগত মান নিয়েই এবার উঠে গেল প্রশ্ন।

[আরও পড়ুন: মতুয়াদের বার্ষিক মেলায় ‘রাজনৈতিক হিংসা’ নিয়ে বার্তা প্রধানমন্ত্রীর, CAA ইস্যুতে মিলল না সদুত্তর]

যদিও ওলার তরফে বলা হয়েছে, বিষয়টি তাদের কানে পৌঁছেছে। কীভাবে এমন ঘটনা ঘটল, তার পূর্ণাঙ্গ তদন্ত হবে। তারপরই পরবর্তী পদক্ষেপ করা হবে। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে, তাতে দেখা যাচ্ছে, রাস্তার ধারে দাঁড় করানো ছিল ওলা S1 Pro ই-স্কুটারটি। প্রথমে স্কুটারটি থেকে ধোঁয়া বেরতে দেখা যায়। তারপরই দাউদাউ করে আগুন ধরে যায় তাতে। ঠিক কী কারণে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। তবে ই-স্কুটারটির মালিকের সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করেছে কোম্পানি। ভবিষ্যতে যাতে এমন ঘটনার পুনরাবৃত্তি না হয়, সেই কারণেই বিষয়টি তদন্ত করে দেখা হবে।

একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে ওলা আরও জানায়, ক্রেতাদের সুরক্ষাই তাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। তবে শোনা যাচ্ছে, যাঁরা ইতিমধ্যেই ওলা S1 Pro ই-স্কুটার অর্ডার দিয়েছিলেন, এই ঘটনার পর তাঁদের অনেকেই সেই অর্ডার বাতিল করে দিয়েছেন।

[আরও পড়ুন: ইউজারদের জন্য জবর খবর! এবার ২ জিবি পর্যন্ত ডেটা পাঠানো যাবে হোয়াটসঅ্যাপে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে