ad
ad

Breaking News

সাহো

ট্রেলার মুক্তির পর এবার বাজারে এল ‘সাহো’ ভিডিও গেম, যুবপ্রজন্মের আগ্রহ তুঙ্গে

বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কারও।

Prabhas’ 'Saaho Game' launched on Independence day
Published by: Sulaya Singha
  • Posted:August 16, 2019 5:33 pm
  • Updated:August 16, 2019 5:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাহুবলী ২ মুক্তির পর থেকেই প্রভাসের ‘সাহো’ নিয়ে সিনেপ্রেমীদের উত্তেজনার পারদ চড়তে শুরু করেছিল। প্রতীক্ষার অবসান ঘটিয়ে সামনে এসেছে ছবির ট্রেলার। ফের লার্জার দ্যান লাইফ হিসেবে ধরা দিয়েছেন দক্ষিণী তারকা। আর ছবির ট্রেলারের পরই বাজারে এল সাহো গেম। স্বাধীনতা দিবসেই আত্মপ্রকাশ করেছে ভিডিও গেমটি। অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে আপনিও সাহোর অংশ হয়ে যেতে পারেন অনায়াসে।

ছবি মুক্তির আগে সেই ছবি নিয়ে ভিডিও গেম তৈরি করা এখন নয়া ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। ছবির প্রচারের অন্যতম হাতিয়ার হিসেবেই ব্যবহৃত হয় ভিডিও গেম। এর আগে বাহুবলী, টাইগার জিন্দা হ্যায়-এর মতো ছবির প্রচারের জন্যও ভিডিও গেম তৈরি হয়েছিল। এবার বাজার ছেয়েছে সাহো গেমে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই গেমটির লুক প্রকাশ করেছেন নির্মাতারা। আইওএস ইউজাররা এখনই ডাউনলোড করতে পারবেন এই গেম। অ্যান্ড্রয়েড ইউজাররাও শীঘ্রই খেলতে পারবেন গেমটি। গেমটিতে সাহোর লুকে ধরা দিয়েছেন অভিনেতা প্রভাস। তবে প্রভাসের ভূমিকায় খেলবেন আপনিই। অত্যাধুনিক অস্ত্র হাতে নিয়ে শত্রুপক্ষকে খতম করবেন প্রভাস। অ্যাকশনে ভরপুর এই গেম যে ভিডিও গেমপ্রেমীরা দারুণ উপভোগ করবেন, তেমনই আশা নির্মাতাদের। বিশেষ করে প্রভাসের ভক্তদের জন্য এই গেম হাতে চাঁদ পাওয়ার মতোই। ভরপুর বিনোদন তো বটেই, এই গেম জিতলে বিজয়ী পেয়ে যেতে পারেন সাহোর তরফে উপহার এবং এই ছবির টিকিটও।

[আরও পড়ুন: অ্যাকাউন্ট সুরক্ষায় ‘ফিঙ্গারপ্রিন্ট’, অ্যান্ড্রয়েড ফোনের জন্য নয়া ফিচার আনল হোয়াটসঅ্যাপ]

হিন্দি, তামিল এবং তেলুগু – তিনটি ভাষায় হয়েছিল ছবির শুটিং। ছবিতে প্রভাসের বিপরীতে রয়েছেন শ্রদ্ধা কাপুর। এছাড়াও জ্যাকি শ্রফ, নীল নীতিন মুকেশ, মন্দিরা বেদী, চাঙ্কি পাণ্ডে, মহেশ মঞ্জরেকরকেও দেখা যাবে বিগ বাজেটের ছবি সাহো-তে। আগামী ৩০ আগস্ট মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবিটি।

[আরও পড়ুন: জোম্যাটোর নামে প্রতারণা! খাবার অর্ডার দিতে গিয়ে সর্বস্ব খোয়ালেন মহিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ