৩২ শ্রাবণ  ১৪২৬  রবিবার ১৮ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩২ শ্রাবণ  ১৪২৬  রবিবার ১৮ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নানা রাজ্যে নিষেধাজ্ঞার চোখ রাঙানি সহ্য করেছে সে। তা সত্ত্বেও তার জনপ্রিয়তায় আঁচ লাগানো সম্ভব হয়নি। যুবপ্রজন্মের স্বপনে-শয়ণে এখনও বহাল তবিয়তে রয়েছে সে। ঠিক ধরেছেন। PUBG-র কথাই হচ্ছে। বর্তমান বিশ্বে বাকি সমস্ত গেমকে পিছনে ফেলে দিয়েছে এই অনলাইন ভিডিও গেমটি। আর জনপ্রিয়তার সবচেয়ে বড় কারণ অ্যান্ড্রয়েড এবং আইওএস স্মার্টফোনে এই গেমটি খেলতে কোনও অর্থ খরচ করতে হয় না। প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিলেই হল। ভারতে এই গেম যেভাবে ভাইরাল হয়েছে, সে কথা মাথায় রেখেই এবার টেনসেন্ট গেমস PUBG-র সঙ্গে মিশিয়ে দিল দেশি ফ্লেভার। এবার ‘বাহুবলী’র রূপ ধারণ করেই PUGB-র লড়াই উপভোগ করা যাবে। বুঝতে পারলেন না তো?

[আরও পড়ুন: সর্বনাশ! শীঘ্রই এই সমস্ত স্মার্টফোনে বন্ধ হতে চলেছে হোয়াটসঅ্যাপ]

আসলে PUBG গেমের সৈনিককে সাজিয়ে নেওয়া যাবে ‘বাহুবলী’র সাজে। সুপারহিট দক্ষিণী ছবি আর জনপ্রিয় ভিডিও গেমকে যখন একই স্ক্রিনে পাওয়া যাবে, তখন তা সোনায় সোহাগা ছাড়া আর কী। ‘বাহুবলী’র মতো এই বেশের পোশাকি নাম ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ওয়ারিয়র’। ইন-গেম আইটেম শপে এই পোশাক পাওয়া যাচ্ছে। ইতিমধ্যেই ইউজারদের অবগত করানোর জন্য ইন-গেম বিজ্ঞাপনও দেওয়া হয়েছে। তবে এই আউটফিটটি বিনামূল্যে নিজের গেমের সঙ্গে যুক্ত করা যাবে না। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ওয়ারিয়র’কে পেতে গাঁটের কড়ি খরচ করতে হবে। আউটফিটটি পেতে প্লেয়ারকে ‘গেট ইট নাও’-এ ট্যাপ করতে হবে। যার মূল্য ১২৬০ ইউসি। এখন কিনলে ২৫ শতাংশ ছাড়ও পেতে পারেন। সেক্ষেত্রে ৯৪৫ ইউসির বিনিময়ে পাবেন ‘বাহুবলী’র সাজ। ১৫ মে পর্যন্ত কেনাকাটার উপর মিলবে এই ছাড়। তবে সম্পূর্ণ পোশাক না কিনে নিজের মতো করে বেছে আইটেম নেওয়ার অপশন পাবেন প্লেয়াররা। শুধু মুকুটটি কিনলে দাম ৩৬০ ইউসি। সেটি ছাড়া বাকি পোশাকে সাজাতে চাইলে খরচ ৯০০ ইউসি।

তাহলে আর দেরি কীসের? নিজের পছন্দের গেমকে ‘দেশি লুক’-এ সাজিয়ে তুলে খেলার আনন্দ দ্বিগুণ করে তুলতেই পারেন।

[আরও পড়ুন: আপনার বাজেটের মধ্যেই দুর্দান্ত স্মার্টফোন আনল Nokia, থাকছে ডুয়াল ক্যামেরাও]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং