ad
ad

Breaking News

বাজারে আসছে শাওমির নোট সেভেন!

জানেন কী কী থাকছে নতুন এই মডেলে?

Redmi Note 7 to lunch soon
Published by: Utsab Roy Chowdhury
  • Posted:January 7, 2019 8:24 pm
  • Updated:January 7, 2019 8:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোট সিক্সকে টেক্কা দিতে বাজারে আসতে চলেছে রেডমি নোট সেভেন। শাওমি সরাসরি না জানালেও জানা গিয়েছে, এরপর তাদের নতুন মডেল নোট সেভেন খুব তাড়াতাড়ি বাজারে আসতে পারে। চিনের টেনা নামক একটি স্বীকৃতকরণ ওয়েবসাইটে নোট সেভেনের নাম সামনে এসেছে। তারপর থেকেই জল্পনা শুরু হয়েছে।

নোট ফাইভ ও নোট ফাইভ প্রো মডেল বাজারে বেশ সুনাম করেছে। নোট সিক্সের বাজারও এখন ভাল। গ্রাহকরা ইতিমধ্যে ইতিবাচক মতামত দিয়েছে। তাই বাজারে নতুন মডেল আনতে চলেছে শাওমি। চিনের সেই ওয়েবসাইটে রেডমি নোট সেভেনের ডিজাইনও সামনে এসেছে। লাল ও সোনালি রংয়ের গ্র্যাডিয়েন্ট দেখে শাওমি অনুরাগীরা এই ফোনের প্রেমে পড়ে যেতে পারেন। আবার দামও থাকছে বাজেটের মধ্যে। রিয়েলমি-২ প্রো ও অনার সেভেনকে টেক্কা দেবে শাওমির এই নতুন মডেল। এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, এই ফোনের ডিসপ্লে হবে ৬.৩ ইঞ্চি। ব্যাটারি ব্যাকআপ ৩৯০০ মেগাহার্টজ। মেমোরির পার্থক্যে নোট সেভেনের তিনরকমের ফোন বাজারে আনবে শাওমি। এই নয়া মডেল সম্পর্কে এর বেশি কিছু জানা যায়নি। শাওমি কর্তৃপক্ষও এই বিষয় নিয়ে মুখ খোলেনি। চিনে মুক্তি পাওয়ার পর ভারতে কবে এই ফোন আসবে, জানাবে শাওমি।

[নামমাত্র দামে দূষণরোধী মাস্ক! সস্তার মোবাইলের পর বড় চমক শাওমির]

নোট সেভেন নিয়ে দীর্ঘদিন ধরেই বাজারে গুজব চলছে। একটি পোস্টারে দেখা গিয়েছে, প্রথমবার ৪৮ মেগাপিক্সেলের ফোন আনতে চলেছে রেডমি। সেটা নোট সেভেন মডেলে থাকবে! জানা গিয়েছিল, ৬৭৫ স্ন্যাপড্রাগন অক্টাকোর প্রসেসর ও ৪০০০ মেগাহার্টজ ব্যাটারি থাকতে পারে। আর অ্যান্ড্রয়েড নাইন-পাই প্ল্যাটফর্মে কাজ হবে। মুক্তি পেতে চলেছে ১০ জানুয়ারি। কিন্তু নোট সেভেনের ফিচার কী কী থাকবে সেটা জানায়নি শাওমি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ