BREAKING NEWS

২৩ আষাঢ়  ১৪২৭  বুধবার ৮ জুলাই ২০২০ 

Advertisement

আবার চমক! গ্রাহকদের জন্য আকর্ষণীয় ক্যাশব্যাক অফার আনছে জিও

Published by: Subhajit Mandal |    Posted: September 13, 2018 4:20 pm|    Updated: September 13, 2018 4:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত দু’বছরে ভারতীয়দের টেলিকম সার্ভিসের পরিভাষাই বদলে দিয়েছে রিলায়েন্স জিও। একের পর এক দুর্দান্ত অফার দিয়ে অন্য সংস্থাগুলিকে কার্যত কোণঠাসা করে দিয়েছে মুকেশ আম্বানির সংস্থাটি। কখনও দুর্দান্ত ইন্টারনেট অফার, কখনও ফ্রি ভয়েস কল। এবার দুর্দান্ত ক্যাশব্যাক অফার আনল জিও।

[জন্মদিনে বিশেষ অফার নিয়ে হাজির Jio, রোজ বিনামূল্যে ২ জিবি ডেটা]

সংস্থার দ্বিতীয় বর্ষপূর্তির পর থেকেই একের পর এক দুর্দান্ত অফার দিয়ে চলেছে জিও। দু’বছরের জন্মদিন উপলক্ষে জিও সেলিব্রেশন প্যাকে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি অতিরিক্ত 4G ডেটা পাচ্ছেন৷ এরপর নতুন ক্যাশব্যাক অফার আনল জিও। ৩০০ টাকার বেশি যে কোনও রিচার্জ করলেই মিলবে ৫০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। সেই সঙ্গে পেয়ে যাবেন ৫০ টাকার ডিসকাউন্ট ভাউচার। অর্থাৎ ৩০০ টাকার বেশি রিচার্জ করলে আপনার খরচ কার্যত ১০০ টাকা কমে যাবে। তবে, এই অফারের জন্য কিছু শর্ত দিয়েছে সংস্থাটি। আপনি ৩০০ টাকার বেশি রিচার্জ করলেই এই অফার পাবেন। কিন্তু সেটা একবারই। একবারের বেশি নয়। ক্যাশব্যাক পেতে হলে আপনাকে রিচার্জ করতে হবে জিও ফোন-পে থেকে। আর এই অফারটি চালু থাকবে আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত।

এবার দেখে নেওয়া যাক কীভাবে পাবেন এই অফার:

স্মার্টফোন থেকে মাই-জিও অ্যাপে গিয়ে প্রথমে রিচার্জ অপশনে যান
৩০০ টাকার প্যাক সিলেক্ট করলে নিজে থেকেই আপনাকে ৫০ টাকার ক্যাশব্যাক অফার দেখানো হবে। এরপর আপনাকে ক্লিক করতে হবে ‘Buy’ অপশনে।
এরপর রিচার্জ মেথড হিসেবে ‘ফোন-পে’ অপশনটি সিলেক্ট করুন। এরপর আপনার ফোন-পে অ্যাকাউন্টের ‘ওয়ান টাইম পাসওয়ার্ড’ দিয়ে লগ ইন করুন। আপনার রিচার্জটি হয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই ক্যাশব্যাকটিও পেয়ে যাবেন।

[অপেক্ষার অবসান, এবার জিও ফোনেও মিলবে হোয়াটসঅ্যাপ]

গত সপ্তাহেই গ্রাহকদের চমকে দিতে ক্যাডবেরির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিল জিও৷ জনপ্রিয় এই কোম্পানির চকোলেট কিনলেই বিনামূল্যে গ্রাহকরা পাচ্ছেন এক জিবি 4G ডেটা৷ আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত থাকবে এই অফার৷ এবার এই নয়া অফারে গ্রাহকদের মন পেতে চাইছে আম্বানির সংস্থা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement