BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

ফের ধামাকা, দুর্দান্ত পাঁচটি প্ল্যান আনল জিও, এবার নেটওয়ার্ক মিলবে বিমানে বসেও!

Published by: Sulaya Singha |    Posted: September 22, 2020 8:45 pm|    Updated: September 22, 2020 8:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়ার্ক ফ্রম হোম হোক কিংবা আইপিএল- ইন্টারনেটের প্রসঙ্গে সর্বদাই শীর্ষে রিলায়েন্স জিওর নাম। ভোডাফোন-আইডিয়া থেকে এয়ারটেল, প্রতিযোগিতার ইঁদুর দৌড়ে সকলেই রয়েছে। তবে সস্তার একগুচ্ছ প্ল্যান এনে প্রতিবারই যেন বাকিদের পিছনে ফেলে দিচ্ছে মুকেশ আম্বানির কোম্পানি। প্রি-পেড গ্রাহকদের পর এবার আইপিএলের মরশুমে পোস্ট-পেড গ্রাহকদের জন্যও দুর্দান্ত অফার ঘোষণা করল জিও।

এক নয়, Jio Postpaid Plus-এ রয়েছে একাধিক পোস্ট পেড প্ল্যান। যাতে আকর্ষণীয় সমস্ত সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। আন্তর্জাতিক কল থেকে ওয়েব প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন, সবকিছুই পাবেন তাঁরা। শোনা যাচ্ছে এর সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল, ভারতীয় বিমান সংস্থার বিমানে বসেও প্রথমবার নেটওয়ার্ক পাবেন ইউজাররা! হ্যাঁ, সংস্থা সূত্রে এমনটাই খবর। পোস্ট-পেড প্ল্যানটি শুরু ৩৯৯ টাকা থেকে।

[আরও পড়ুন: ভয়ংকর হলেও দেশের এই পাঁচটি স্থান অত্যন্ত সুন্দর, ভারচুয়াল সফরে জেনে নিন খুঁটিনাটি]

এখনও পর্যন্ত মোট পাঁচটি ট্যারিফের ঘোষণা করা হয়েছে। তার মধ্যে ৩৯৯ টাকার প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস। পাশাপাশি প্রতি মাসে মিলবে ৭৫ জিবি ডেটা। অব্যবহৃত সর্বোচ্চ ২০০ জিবি ডেটা আবার পরের মাসে ব্যবহার করা যাবে। এখানেই শেষ নয়, এই প্ল্যানে রিচার্জ করলে নেটফ্লিক্স, আমাজন প্রাইম ও Disney+ Hotstar-এর মতো OTT প্ল্যাটফর্মের বেশ কিছু প্রোগ্রামও দেখতে পাবেন। এছাড়া JioSaavn, JioCinema এবং JioTV-র মতো প্ল্যাটফর্মগুলো তো ব্যবহার করতেই পারবেন গ্রাহকরা।

এরপরই রয়েছে ৫৯৯, ৭৯৯, ৯৯৯ ও ১৪৯৯ টাকার প্ল্যান। প্রথম প্ল্যানে বিলিং সাইকেলের মধ্যে মিলবে ১০০জিবি ডেটা। এরই সঙ্গে একটি অতিরিক্ত সিম কার্ডও দেওয়া হবে, যাতে বাড়ির অন্যান্য সদস্য তা ব্যবহার করতে পারেন। ৭৯৯ টাকার প্ল্যানে ১৫০জিবি এবং বাকি দুটি প্ল্যানে ৫০০ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন জিও গ্রাহকরা। Jio Postpaid Plus প্রসঙ্গে জিওর ডিরেক্টর আকাশ আম্বানি বলেন, গ্রাহকদের ভাল পরিষেবার দেওয়ার জন্য কোম্পানি সদা সচেষ্ট। আন্তর্জাতিক রোমিং থেকে হাই-স্পিড ইন্টারনেট- সবই পাবেন ইউজাররা। পোস্ট-পেড গ্রাহকদের সমস্ত চাহিদাই পূরণ করার চেষ্টা করবে জিও।

[আরও পড়ুন: লকডাউনের অবসরে নয়া উদ্ভাবনী, আস্ত ল্যান্ডমাইন ডিটেক্টর বানিয়ে ফেলল ৫ ইঞ্জিনিয়ারিং পড়ুয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement