Advertisement
Advertisement
Reliance Jio

সস্তায় পুষ্টিকর! জিওর এই প্ল্যানে দেখা যাবে নেটফ্লিক্স, হটস্টার-সহ ১৫টি OTT প্ল্যাটফর্ম

চলুন জেনে নেওয়া যাক খুঁটিনাটি।

Reliance Jio launches plan that gives free access to Netflix, Amazon Prime Lite and more

ফাইল ছবি

Published by: Sulaya Singha
  • Posted:May 12, 2024 10:21 pm
  • Updated:May 12, 2024 10:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন রয়েছে? ডিজনি প্লাস হটস্টার কিংবা আমাজন প্রাইম লাইটের? প্রত্যেক OTT প্ল্যাটফর্মের জন্য আলাদা আলাদা করে গ্যাঁটের কড়ি খরচ করেন? তাহলে এখনই লাগাম টানুন। আর এসব ঝক্কির প্রয়োজন নেই। সস্তায় মুশকিল আসান করবে জিও। অল্প দামে নেটফ্লিক্স, হটস্টার, সোনি লিভের মতো মোট ১৫টি অ্যাপের সমস্ত প্রোগ্রাম দেখার সুযোগ পেয়ে যাবেন ইউজাররা। হ্যাঁ, ঠিকই পড়েছেন। একটি পোস্টপেড প্ল্যান, আর OTT-র পূর্ণাঙ্গ মজা উপভোগ করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক খুঁটিনাটি।

রিলায়েন্স জিওর তরফে জানানো হয়েছে, প্রতি মাসে ৮৮৮ টাকা দিলেই ১৫টি অ্যাপে ঢুঁ মারতে পারবেন। ৩০ এমবিপিএস ব্রডব্যান্ড প্ল্যানে মিলবে এই সুবিধা। কোম্পানি সূত্রে খবর, নেটফ্লিক্স, আমাজন প্রাইম লাইটের মতো ‘দামী’ OTT প্ল্যাটফর্ম তো বটেই, সোনি লিভ, জি ফাইভ, লায়ন্সগেট, ডিসকভারি প্লাস, অল্ট বালাজির মতো OTT-ও দেখতে পাবেন ৮৮৮ টাকার রিচার্জে।

Advertisement

[আরও পড়ুন: ‘দেশের উন্নতির স্বার্থে ঝুঁকি নেয় সরকার’, ভোটপ্রচারে বিজেপি মডেলের গুণগান মোদির]

এর আগে জিও ফাইবার ইউজারদের নেটফ্লিক্স দেখতে হলে মাসে ১৪৯৯ টাকা খরচ করতে হত। জিও এয়ার ফাইবারের ক্ষেত্রেও খরচ ছিল প্রায় একইরকম কিংবা আরও খানিকটা বেশি। তবে এবার আরও সস্তায় সিনেমা থেকে নতুন নতুন সিরিজ, খেলা, অ্যাডভেঞ্চার উপভোগ করতে পারবেন ইউজাররা। প্রতিযোগিতার বাজারে বাকি সংস্থাগুলিকে পিছনে ফেলতেই এই নয়া উদ্যোগ বলে মনে করা হচ্ছে।

Advertisement

এমনিতেই যে কোনও উৎসব কিংবা বিশেষ দিনে নতুন নতুন মোবাইল প্ল্যান নিয়ে হাজির হয় মুকেশ আম্বানির সংস্থা। আইপিএল মরশুমে আবার বিনা বিজ্ঞাপনে ম্যাচ দেখার জন্য অত্যন্ত সস্তায় (মাসে ২৯ টাকা) জিও সিনেমার রিচার্জ প্ল্যান ঘোষণা করেছে তারা। এবার OTT প্ল্যাটফর্মেও স্বল্প খরচে পা রাখার সুযোগ করে দিল জিও।

[আরও পড়ুন: বইয়ের প্রচ্ছদে পুরুষাঙ্গের আদলে রবীন্দ্রনাথের মুখ! নিন্দায় সরব বাঙালি সমাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ