BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

JioPhone গ্রাহকদের জন্য এল ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার, জেনে নিন খুঁটিনাটি

Published by: Sulaya Singha |    Posted: August 3, 2021 10:07 pm|    Updated: August 3, 2021 10:07 pm

the Buy One Get One offer of Jio for JioPhone users explained | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিও ফোন ব্যবহারকারীদের জন্য আগেই দুরন্ত অফার ঘোষণা করেছিল টেলিকম সংস্থাটি। মুকেশ আম্বানির কোম্পানি জানিয়েছিল, একটি প্ল্যানে রিচার্জ করলে অন্য প্ল্যান মিলবে বিনামূল্যে। তবে কোন প্রিপেড প্ল্যানের ক্ষেত্রে মিলবে এই সুবিধা, এবার সে বিষয়ে বিস্তারিত জানাল জিও।

জিওফোন (Jio Phone) গ্রাহকদের জন্য এ অফার যেন সোনায় সোহাগা। প্রথমত অত্যন্ত সস্তাতেই রিচার্জ করা যাবে। দ্বিতীয়ত একটি প্ল্যানে রিচার্জ করলে একইসঙ্গে মিলবে ইন্টারনেট ডেটা এবং আনলিমিটেড ফ্রি ভয়েস কল। তৃতীয়ত, যে মূল্যের প্ল্যানটি আপনি কিনবেন, তার সমমূল্যের প্ল্যানই মিলবে বিনামূল্যে। আগে এই ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারটি শুরু হত ৭৫ টাকার প্ল্যানে। তবে সম্প্রতি সংস্থার তরফে জানানো হয়েছে, ৩৯ এবং ৬৯ টাকার নতুন প্যাকেও এই সুবিধা পাবেন ইউজাররা। এবার জেনে নেওয়া যাক এই দুটি প্ল্যানের খুঁটিনাটি তথ্য।

[আরও পড়ুন: এত বড়, সত্যি? নেটদুনিয়ায় Viral ২ ফুটের Egg Chicken Roll! চেখে দেখবেন নাকি?]

৩৯ টাকার জিও ফোন প্ল্যানে (Recharge Plan) গ্রাহক পেয়ে যাবেন ১০০ এমবি হাই স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কল। যার মেয়াদ ১৪ দিন। অর্থাৎ দু’সপ্তাহে মোট ১৪০০ এমবি ডেটা পাবেন আপনি। অন্যদিকে ৬৯ টাকার প্ল্যানে প্রতিদিন ০.৫ জিবি হাইস্পিড ডেটা পাবেন মোট ১৪ দিনের জন্য। মানে হিসেব মতো ১৪ দিনে ৭জিবি ডেটা ব্যবহার করা যাবে। তবে এই দু’টি প্ল্যানে কোনও ফ্রি এসএমএস পরিষেবা নেই।

এই দুটি প্ল্যানের পাশাপাশি ৭৫, ১২৫, ১৭৫, ১৫৫ এবং ১৮৫ টাকার প্ল্যানেও রয়েছে একটি কিনলে একটি ফ্রি অফার। এই প্ল্যানগুলির মেয়াদ আবার ২৮ দিনের। ৭৫ টাকা থেকে শুরু প্ল্যানের প্রতিটিতে রয়েছে ইন্টারনেট ডেটা, ভয়েস কলের পাশাপাশি ফ্রি এসএমএস পরিষেবাও। ৭৫ টাকা দিয়ে রিচার্জ করলে যেমন দিনপিছু বিনামূল্যে মিলবে ৫০টি এসএমএস।

[আরও পড়ুন: আরও সহজ লেনদেনের জন্য e-RUPI আনল Modi সরকার, জানুন খুঁটিনাটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×