Advertisement
Advertisement
Egg Chicken Roll

এত বড়, সত্যি? নেটদুনিয়ায় Viral ২ ফুটের Egg Chicken Roll! চেখে দেখবেন নাকি?

কোথায় পাওয়া যাবে ২ ফুটের Egg Chicken Roll? দামই বা কত?

Two feet long egg chicken roll is now viral in social media । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:August 3, 2021 6:10 pm
  • Updated:August 3, 2021 6:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধুলো, দূষণে ভরা রাস্তার খাবার শরীরের পক্ষে ক্ষতিকর, তা ঠিকই। তবে সেই স্বাদ পেতে মন চায় অধিকাংশের। তাই তো তেল, ঝাল, মশলা মেশানো খাবারে রসনাতৃপ্তি করেন অনেকেই। তা সে চাউমিন হোক কিংবা এগ রোল আবার খিদের সময় মুখের সামনে এগ চিকেন রোল হলেও মন্দ হয় না। তবে ২ ফুট লম্বা এগ চিকেন রোল কখনও দেখেছেন? এমন এগ চিকেন রোলের কথা জানার পর নিশ্চয়ই মন বলছে, এত বড়? সত্যি? এখন নেটদুনিয়া কাঁপাচ্ছে পেল্লাই মাপের এগ চিকেন রোল (Egg Chicken Roll)।

সম্প্রতি ফুড ব্লগার Beingtanishh একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন। ওই ভিডিওতে দিল্লির মডেল টাউন এলাকার পাটনা রোল সেন্টারকে দেখা গিয়েছে। সেই দোকানে বিক্রি হয় এমন বড়সড় এগ চিকেন রোল। কী কী থাকে সেই বিশেষ ধরনের রোলে? মোট ৬টি ময়দার লেচি নেওয়া হয় প্রথমে। তা গোল করে বেলে নেওয়া হয়। বড় চাটুতে দেওয়ার পর তাতে দেওয়া হয় আটটি ডিম। কিছুক্ষণ নাড়াচাড়া করা হয়। এবার তার মধ্যে মুরগি এবং খাসির মাংস, নুডলস, পিঁয়াজ দেওয়া হয়। ভাজা হয়ে গেলে কড়াই থেকে তোলার সময় তাতে দেওয়া হয় বেশ কয়েক ধরনের সস, চাটনি। মুখরোচক করার জন্য একটু মশলাও ছড়িয়ে দেওয়া হয়। তারপর তা তুলে দেওয়া হয় বিক্রেতাদের হাতে।

Advertisement

[আরও পড়ুন: পাঁপড় দিয়েই বানান Pasta! সেলিব্রিটি শেফের রেসিপিতে জমে উঠুক আপনার রান্নাঘর]

পেল্লাই মাপের এগ চিকেন রোল কিনতে কিন্তু সত্যি পকেট গরম থাকা দরকার। কারণ, এগ চিকেন রোলের দাম ৬০০ টাকা। নিরামিষাশীরা আবার যেন মন খারাপ করবেন না। কারণ, তাঁদের জন্য মাংস, ডিম ছাড়াই ২ ফুটের রোল বানিয়ে দেওয়া যেতে পারে। সেক্ষেত্রে দাম পড়বে কিছুটা কম। খরচ হবে মাত্র ৪০০ টাকা।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tanish Sharma🔥 (@beingtanishh)

[আরও পড়ুন: সোনা দিয়ে তৈরি আইসক্রিম! চেখে দেখতে কত খরচ জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ