Advertisement
Advertisement

গ্রাহকদের জন্য দুঃসংবাদ, তিন মাসের ফ্রি পরিষেবা বন্ধ করছে Jio

বড় ধাক্কা জিও গ্রাহকদের জন্য।

TRAI orders Reliance Jio to Withdraw Jio prime extension plan
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:April 6, 2017 2:59 pm
  • Updated:December 17, 2019 1:45 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সামার সারপ্রাইজ’ দিয়ে চমক দিয়েছিলেন মুকেশ আম্বানি। বাড়িয়েছিলেন প্রাইম মেম্বরশিপ নেওয়ার মেয়াদ। এমনকী ৩০৩ টাকা বা তার বেশি টাকার রিচার্জ করলে তিন মাস ফ্রি পরিষেবা দেওয়ার কথাও ঘোষণা করেছিলেন।  কিন্তু সে অফার ফিরিয়ে নেওয়ার নির্দেশ দিল টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া বা ট্রাই। সে নির্দেশ মেনেই পরিষেবা বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সংস্থাটি।

সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, ১৫ দিনের জন্য প্রাইম মেম্বরশিপ বাড়ানোর যে প্রক্রিয়া শুরু করেছে জিও, তা বন্ধ করার নির্দেশ দিয়েছে ট্রাই। একই সঙ্গে তিন মাসের কমপ্লিমেন্টারি অফারও বন্ধ করতে বলা হয়েছে।

Advertisement

জিও-র ফ্রি পরিষেবা নিয়ে ট্রাইয়ের নির্দেশিকাই লঙ্ঘন হচ্ছে বলে আগেও অভিযোগ তুলেছিল অন্য টেলিকম সংস্থাগুলি। যদিও তারপরও ফ্রি পরিষেবা চালাতে পেরেছিল সংস্থাটি। এর মধ্যেই ফ্রি পরিষেবার একেবারে শেষের মুখে চমক দেন আম্বানি। জানান, বাড়ানো হয়েছে আরও তিনমাস ফ্রি পরিষেবা। তবে তার জন্য ৩০৩ টাকা বা আরও বেশি টাকার রিচার্জ করতে হত। উপহার হিসেবে তিনমাসের ফ্রি পরিষেবা কমপ্লিমেন্টারি হিসেবে পেতেন জিও গ্রাহকরা। কিন্তু এদিন ট্রাইয়ের নির্দেশে সে পরিষেবা বন্ধের মুখে।

জিওর তরফে জানানো হয়েছে, ট্রাইয়ের নির্দেশিকাই মেনে চলবে সংস্থাটি। ফলে বেশ খানিকটা সংশয়ে পড়লেন জিও গ্রাহকরা। খুব তাড়াতাড়ি নতুন অফার ফিরিয়ে নেওয়া হবে বলেও সংস্থার তরফে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে । তবে যাঁরা ইতিমধ্যে এই অফার সাবস্ক্রাইব করে ফেলেছেন, তাঁরা সমস্ত সুযোগ-সুবিধাই পাবেন বলেই আশ্বাস সংস্থাটির।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ