Advertisement
Advertisement
Uber

একঘেয়েমি সফরের দিন শেষ, Uber বুক করেই এবার করতে পারবেন এই কাজটি!

কবে থেকে চালু হবে এই পরিষেবা?

Uber may add games to app that users can play during ride

ফাইল ছবি

Published by: Sulaya Singha
  • Posted:June 7, 2024 12:00 am
  • Updated:June 7, 2024 12:00 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উবের বুক করে চেপে বসেছেন। দীর্ঘ রাস্তা। তার মধ্যেই আবার কখনও কখনও লম্বা জ্যামে ফেঁসে যাচ্ছেন। ভাবুন তো কী একঘেয়ে সেই সফর! জানলার বাইরে তাকালেও সেই ঘুরিয়ে ফিরিয়ে একই বিল্ডিং। ফলে সারাক্ষণ মাথায় চিন্তা, কখন গন্তব্যে পৌঁছবেন। তবে এবার সেসব দিন শেষ হতে চলেছে। কারণ এই উবের অ্যাপেই নতুন গেম যোগ করতে চলেছে সংস্থা।

জানা যাচ্ছে, এই অ্যাপে যুক্ত হবে মিনি-গেমস। ফলে উবের অ্যাপটি খুলে খেলতে খেলতেই গন্তব্যে পৌঁছে যাবেন। যাত্রীদের সফর উপভোগ্য করে তুলতেই এই উদ্যোগ বলে সংস্থা সূত্রে খবর। তবে আইফোন ইউজাররাই আপাতত এই সুবিধা পাবেন। সোমবার উবের অ্যাপের সর্বশেষ ভার্সানে ইঙ্গিত মিলেছে যে একাধিক গেম খেলার সুযোগ পাবেন ইউজাররা। তবে গেম খেলার সময় আপনার মোবাইলে ইন্টারনেট কানেকশন থাকা জরুরি।

Advertisement

[আরও পড়ুন: বাংলার ফুটবলের উন্নয়নে এগিয়ে আসুন সুনীল, ফোনে ‘আবদার’ মুখ্যমন্ত্রীর]

এবিষয়ে যদিও উবেরের তরফে সরকারি ভাবে কিছু জানানো হয়নি। তাই ঠিক কবে থেকে এই পরিষেবা চালু হবে কিংবা প্রত্যেকেই গেম খেলতে পারবেন কি না, তা স্পষ্ট নয়। এর জন্য আলাদা করে টাকা কাটবে কি না, তা জানতেও আরও খানিকটা অপেক্ষা করতেই হবে।

Advertisement

গেম খেললে আপনার সময় কোথা দিয়ে কেটে যাবে, বুঝতেও পারবেন না। দীর্ঘ জ্যামে ফেঁসে থাকলেও বিরক্ত হতে হবে না। সেসব কথা মাথায় রেখেই এই পরিকল্পনা। তবে এই প্রথমবার নয়। ইতিমধ্যেই ইউটিউবও তাদের আইফোন অ্যাপে যুক্ত করেছে একাধিক গেম। এবার সেই পথে হেঁটে কবে পরিষেবা শুরু করে উবের, সেটাই দেখার।

[আরও পড়ুন: ভোট মিটতেই বিজেপির তরফে বড় সুবিধা পেলেন শাহরুখ! মেয়াদ থাকবে আগামী ৫ বছর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ