BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হোয়াটসঅ্যাপের মাধ্যমে টাকা লেনদেন করেন? পেয়ে যাবেন আকর্ষণীয় ক্যাশব্যাক অফার

Published by: Sulaya Singha |    Posted: October 31, 2021 9:47 pm|    Updated: October 31, 2021 9:47 pm

WhatsApp to reward users Rs 51 cashback for this reason | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইন লেনদেন করতে বর্তমানে আর অন্য কোনও ই-ওয়ালেটের উপর নির্ভর করে থাকার প্রয়োজন হচ্ছে না। কারণ হোয়াটসঅ্যাপে চ্যাটিংয়ের পাশাপাশি এখন পেমেন্টও করা যায় অতি অনায়াসেই। আর ইউজারদের এই পেমেন্ট পদ্ধতিতে আরও আকৃষ্ট করতে এবার দুর্দান্ত অফার নিয়ে হাজির হচ্ছে মার্ক জুকারবার্গের সংস্থা। এখন থেকে পেমেন্টের ক্ষেত্রে মিলবে ক্যাশব্যাকও।

হোয়াটসঅ্যাপের (WhatsApp) মাধ্যমে টাকা লেনদেন করলে যে ক্যাশব্যাক মিলতে পারে, সে খবর অনেকদিন আগে থেকেই ঘুরপাক খাচ্ছিল। শোনা যাচ্ছিল, গোটা প্রক্রিয়াটি পরীক্ষামূলক স্তরে রয়েছে। তবে এবার জানা গেল, অফারটি চালুও করে দেওয়া হয়েছে। প্রতিযোগিতার বাজারে ফোনপে, Google Pay, PayTM-এর মতো ই-ওয়ালেটগুলিকে টেক্কা দিতেই এমন লোভনীয় অফার আনল মেসেজিং অ্যাপটি। তাছাড়া যেখানে সম্প্রতি মোবাইল রিচার্জের জন্য অতিরিক্ত টাকা কাটছে ফোনপে (PhonePe) সেখানে হোয়াটসঅ্যাপের ক্যাশব্যাক অফার রীতিমতো হাতে চাঁদ পাওয়ার মতোই আকর্ষণীয়।

[আরও পড়ুন: ১ নভেম্বর থেকে আপনার স্মার্টফোনে WhatsApp চলবে তো? জেনে নিন কীভাবে চেক করবেন]

রিপোর্ট বলছে, UPI-এর মাধ্যমে যাঁরা হোয়াটসঅ্যাপ ব্যবহার করে পেমেন্ট করেন, তাঁরা নাকি ৫১ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন। তবে একবার নয়, অন্যকে টাকা পাঠালে পাঁচবার এই ক্যাশব্যাক অফারটি পেতে পারেন। অর্থাৎ ২৫৫ টাকা পর্যন্ত ফেরত পেয়ে যাবেন আপনি। অ্যান্ড্রয়েড ইউজাররা পেমেন্ট করার সময় চ্যাট উইনডোতে নাকি দেখতেও পাবেন, “টাকা দিলে ৫১ টাকা ফেরত পান” লেখাটি। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত হোয়াটসঅ্যাপের তরফে সরকারি ভাবে কিছু জানানো হয়নি। 

তবে অন্য একটি রিপোর্টে দাবি করা হয়েছে, এখনও সকলের কাছে এই অফার পৌঁছায়নি। কারণ প্রক্রিয়াটি আপাতত অ্যান্ড্রয়েড বিটা ভার্সানে রয়েছে। কিন্তু তা যে সমস্ত ইউজারের কাছে পৌঁছে যাওয়া সময়ের অপেক্ষা, তা বলাই বাহুল্য। 

[আরও পড়ুন: গুগলের সঙ্গে হাত মিলিয়ে বাজারে এল রিলায়েন্সের JioPhone Next, কত দামে কিনতে পারবেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে